TRP-তে ডাহা ফেইল! রাতারাতি বন্ধ হচ্ছে জি বাংলার এই মেগা, ভেঙে পড়লেন নায়িকা

বাংলা হান্ট ডেস্ক : দিনকয়েক আগেই খবর মিলেছিল যে, বেশকিছু সিরিয়ালের (Bengali Serial) সফর বন্ধ করতে চলেছে জি বাংলা (Zee Bangla)। যারমধ্যে বেশকিছু সিরিয়ালের নাম-ও সামনে এসেছিল। আর এবার কার্যত শিলমোহর পড়ল সেই জল্পনাতে। শোনা যাচ্ছে আশানুরূপ টিআরপি তুলতে না পারার কারণেই নাকি বন্ধ হচ্ছে জি বাংলার এক চর্চিত মেগা। খবর দিলেন খোদ নায়িকা।

শুরুর থেকেই টিআরপি তালিকায় নিচের দিকে বাস জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ (Ichhe Putul), মুকুট (Mukut) এদের। ‘খেলনা বাড়ি’, ‘গৌরী এলো’ প্রথমদিকটা খেল দেখালেও লিপ নেওয়ার পর থেকেই শুরু হয়েছে ডাউনফল। এসবের মধ্যে তিতিক্ষার ‘ইচ্ছে পুতুল’ খানিকটা হাল ফেরাতে সক্ষম হলেও বাকিরা যেখানে ছিল সেখানেই। তাই শুরু হওয়ার মাত্র ছয় মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হচ্ছে একটিকে।

উল্লেখ্য, স্টার জলসার ‘মাধবীলতা’ শেষ হওয়ার পর জি বাংলার পর্দায় ফিরেছিলেন শ্রাবণী ভুঁইয়া। আগের বার মাত্র ৩ মাসের মাথায় সফর শেষ হওয়ার কারণে এবার বেশ আশা ছিল মনে‌। তবে এবারও টিআরপি তুলতে ব্যর্থ ছোটপর্দার মুকুট। যে কারণে খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে জি বাংলার এই সিরিয়ালের সফর। এদিকে পরপর দুটি প্রোজেক্ট ফ্লপ হওয়ায় শ্রাবনী বেশ হতাশ বলেই খবর।

আরও পড়ুন : বেহায়ার হদ্দ, বিয়ের আগেই শারীরিক সম্পর্ক! নীল-ময়ূরীর কাণ্ড দেখে ছি ছি করছেন দর্শক

সূত্রের খবর, শেষ দিনের শ্যুটিং-এ বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শ্রাবনী। সাময়িকভাবে খবরটা চেপে রাখলেও অবশেষে জানিয়েই দিলেন ভক্তদের। এইদিন সকালে শ্রাবণী সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন। তাতে মুকুটের বেশ কিছু দৃশ্যের ছবি দিয়ে একটা ভিডিও বানিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “আজ রাত ঠিক দশটায় জি বাংলায় মুকুটের অন্তিম পর্ব দেখতে ভুলবেন না। আপনাদের সাথে মুকুটের পথ চলা ও তার লড়াই আপনাদের সাথে ভাগ করে নেওয়ার আজ শেষ দিন। তবে মুকুটদের লড়াই আগেও ছিল আগামী দিনেও চলতে থাকবে।”

আরও পড়ুন : চুমুতে আপত্তির জেরেই কাজ হারা! যোগ্যতা থাকলেও টলিউড দেয়নি সম্মান, আক্ষেপ বাসবদত্তার

mukut serial

স্বাভাবিকভাবেই খবরটিতে মন খারাপ হয়েছে শ্রাবনী এবং মুকুট ভক্তদের। অনেকেই কমেন্ট বক্সে দুঃখও প্রকাশ করেছেন। শ্রাবনী অনুরাগীরা চাইছেন যাতে খুব শীঘ্রই নতুন কোনও প্রোজেক্ট নিয়ে কামব্যাক করেন অভিনেত্রী। যদিও তিনি এরপর কবে ফিরবেন সেটা জানা যায়নি। অন্যদিকে টলিপাড়া মারফত খবর, মুকুটের জায়গায় এবার ‘খেলনা বাড়ি’র সম্প্রচার করতে পারে চ্যানেল কর্তৃপক্ষ।


Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর