কথাবার্তা চলছিল! হঠাৎই পকেট থেকে বন্দুক বের করে বিরাট কাণ্ড ঘটালেন শাহজাহান…

বাংলা হান্ট ডেস্কঃ সন্দেশখালির (Sandeshkhali) শেখ শাহজাহান (Seikh Shahjahan) নিয়ে রাজ্যজুড়ে তোলপাড়। ইডি পেটানোর দায়ে গত ফেব্রুয়ারী মাসে পুলিশের হাতে গ্রেফতার হন শাসকদলের এই নেতা। তারপর গণধর্ষণ, জমি দখল, খুন সহ একাধিক অভিযোগ উঠে আসে তার বিরুদ্ধে। বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন শাহজাহান। উত্তর ২৪ পরগনার বসিরহাটের এই শাহজাহানকে তো সবাই চেনেন। তবে এবার খোঁজ মিলল আরও এক শাহজাহানের (Shahjahan)। শাহজাহান আলমের।

ধূপগুড়ির ব্লকের গাদং-১ গ্রামপঞ্চায়েতের কাজিপাড়ায় বাসিন্দা শাহজাহান। অভিযোগ, সালিশি সভায় ঢুকে হাতে বন্দুক নিয়ে হম্বিতম্বি চলে শাহজাহানের। বন্দুক উঁচিয়েই হুমকি। সূত্রের খবর, এক জমি সংক্রান্ত বিবাদের মীমাংসা করতে এলাকায় সালিশি সভা বসেছিল। গ্রামপঞ্চায়েতের সদস্য, অঞ্চলের প্রধান-সহ অন্যান্য সকলেই সেখানে উপস্থিত ছিলেন। সেই সালিশি সভায়তেই চলল শাহজাহানের দাদাগিরি।

   

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে প্রতিবেশির সঙ্গে জমি নিয়ে বিবাদ চলছিল শাহজাহানের। সেই বিবাদের মীমাংসা করতেই সালিশি সভা ডাকা হয়। সেখানেই ছিলেন শাহজাহানও। অভিযোগ, সভা চলাকালীন হঠাৎইই শাহজাহান কোমর থেকে বন্দুক বের করে হুমকি দিতে শুরু করেন। যা দেখে ভয় পেয়ে যান উপস্থিত সকলে। এরপরই তড়িঘড়ি থানায় খবর দেওয়া হয়।

asansol kulti shootout micro finance company owner killed

আরও পড়ুন: রেডি রাখুন ছাতা! সকাল থেকে বৃষ্টি শুরু হবে কলকাতা সহ দক্ষিণবঙ্গের ১০ জেলায়: আবহাওয়ার খবর

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আইসি সহ ধূপগুড়ি থানার পুলিশ। পুলিশের হাতে তুলে দেওয়া হয় শাহজাহানকে। ঘটনা নিয়ে সভায় উপস্থিত এক ব্যক্তি জানান, ‘পাঁচ ছ’দিন সভায় বসা হচ্ছিল। আজ একটা সিদ্ধান্তে আসা যেত। তবে এই ঘটনা। আমরা সমস্যা মেটানোর চেষ্টাও করছিলাম। বৈঠক চলাকালীন হঠাৎই শাহজাহান রিভলভার বের নেয়। তবে সেটা আসল নাকি নকল জানি না।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর