গুলির পর বোমা! ভোটের মধ্যে তৃণমূল নেতার ওপর প্রাণঘাতী হামলা, তোলপাড় রাজ্য!

বাংলা হান্ট ডেস্কঃ আগামী শনিবার রাজ্যে সপ্তম দফার ভোট। সেদিন নির্বাচন হলেই সম্পন্ন হবে এবারের ভোটগ্রহণ পর্ব। শেষ দফার আগে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে প্রত্যেকটি রাজনৈতিক দল। এই আবহেই তৃণমূল (Trinamool Congress) নেতার ওপর প্রাণঘাতী হামলা করা হল। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সম্পূর্ণ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে জয়নগরে (Jaynagar)। ভোটের তিনদিন আগে এমন ঘটনা ঘটায় রীতিমতো থমথমে পরিবেশ সেখানে। জখম তৃণমূল (TMC) নেতার নাম তপন মণ্ডল। জানা যাচ্ছে, জয়নগরের গড়দেওয়ানি পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস সদস্য তিনি। গতকাল রাতে ভোটার স্লিপ গুছিয়ে রাখছিলেন তিনি। সেই সময়ই তাঁর ওপর একদল দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ।

   

জানা যাচ্ছে, বাইকে চেপে দুষ্কৃতীবাহিনী ঘটনাস্থলে এসে হাজির হয়। এরপর তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। যদিও সেই লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। তাড়াতাড়ি পাশের একটি দোকানে লুকিয়ে পড়ার চেষ্টা করেন তিনি। কিন্তু তাতেও শেষরক্ষা হয়নি। তপন দোকানে লুকোতে গেলে তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোঁড়ে বলে অভিযোগ।

আরও পড়ুনঃ ‘বাংলার প্রতি ঘৃণায় ভর্তি…’! তৃণমূলের হাতে আর একটাই অস্ত্র আছে! কী সেটা? বোমা ফাটালেন মোদী

এরপর পরিস্থিতি বেগতিক দেখে এলাকা ছেড়ে পালিয়ে যায় হামলাকারীরা। এদিকে বোমার স্প্লিন্টারে গুরুতর আহত হন তপন। যন্ত্রণায় কাতরাতে থাকেন তৃণমূলের পঞ্চায়েত সদস্য। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে জয়নগর নিমপীঠ রামকৃষ্ণ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই চিকিৎসা চলছে শাসক দলের নেতার।

trinamool congress tmc flags

এদিকে আগামী শনিবার ভোট রয়েছে জগনগরে। তার আগে তৃণমূল নেতার ওপর এমন প্রাণঘাতী হামলা হওয়ায় চারিদিকে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সেই সঙ্গে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। তৃণমূলের দাবি, তপনের ওপর হামলার এই ঘটনার পিছনে রয়েছে BJP। যদিও গেরুয়া শিবিরের তরফ থেকে সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও কেউ আটক অথবা গ্রেফতার হননি।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর