‘দিদি নম্বর ওয়ান’এর জীবনে বিরাট দুঃসংবাদ! কাছের মানুষকে হারিয়ে দিশেহারা রচনা

বাংলা হান্ট ডেস্ক: চব্বিশের লোকসভা নির্বাচনে হাইভোল্টেজ কেন্দ্রগুলির মধ্যে একটি হল হুগলি। এই ভোটে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের (TMC) প্রার্থী তালিকায় নিঃসন্দেহে বড় চমক ছিলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ তথা অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee)। ভোট হয়ে গিয়েছে ২০ তারিখ। প্রথমবার ভোটের ময়দানে নেমেছে প্রচারে ঝড় তুলেছিলেন অভিনেত্রী। জনসমর্থনও পেয়েছেন দু-হাত ভরে।

আজ শনিবার সপ্তম ও দফার ভোট। কলকাতা দক্ষিণ কেন্দ্রেও আজ ভোটগ্রহণ রয়েছে। সেখানেই ভোটদান করবেন নায়িকা। গোটা পর্ব ভালোয় ভালোয় কাটলেও একেবারে শেষলগ্নে এসে রচনার পরিবারে ঘটে গেল বিরাট অঘটন। সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবারই প্রয়াত হয়েছেন অভিনেত্রীর শাশুড়ি।

   

রচনার বর্তমান স্বামী প্রবাল বসুর মা প্রয়াত হয়েছেন। প্রচারে অভিনেত্রীর সমর্থনে তার পাশে দেখা গিয়েছিল তার স্বামীকে। রচনার মনোনয়ন জমার সময়ও স্বামী সাথেই ছিলেন। তার মা প্রয়াত হয়েছেন। অভিনেত্রীর গোটা পরিবারে এখন শোকের ছায়া।

tmc candidate rachana banerjee and mamata banerjee

আরও পড়ুন: মাসের প্রথম দিনই প্রায় ১০০ টাকা কমল LPG গ্যাসের দাম, আপনার এলাকায় নতুন মূল্য কত?

স্বামীর সাথে একসঙ্গে বাস না করলেও তাদের ডিভোর্স হয়নি। মাঝে মাঝেই জুটিতে দেখা যায় তাদের। রচনা ও প্রবাল বসুর এক ছেলে সন্তান রয়েছে। তার সূত্রেই বাঁধা দুজনের জীবন। টেলিভিশনের রিয়ালিটি শো দিদি নম্বর ওয়ান অ্যাঙ্কার হিসেবে রচনার বিশেষ জনপ্রিয়তা রয়েছে। টানা ১৪ বছর চলছে এই শো-এর সাথে যুক্ত অভিনেত্রী। ওদিকে কিছুদিন আগে নিজের শাড়ির ব্যবসা শুরু করেছেন রচনা৷ রয়েছে স্কিন কেয়ার প্রোডাক্টের ব্যবসাও।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর