হার মানবে সিনেমার কাহিনীও! স্বামী-সন্তান ভুলে হাঁটুর বয়সী জামাইয়ের হাত ধরে পালালেন শ্বাশুড়ি

বাংলা হান্ট ডেস্ক: কথায় আছে প্রেমে পড়লে মানুষ অন্ধ হয়ে যায়! বয়স-সম্পর্ক-জাতপাত-রঙ -রুপ কোনো কিছুই তখন আর নজরে আসে না। সম্প্রতি এমনই এক বাঁধ ভাঙা প্রেমের কাহিনী শোরগোল ফেলে দিয়েছে চারিদিকে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttarpradesh) মোরাদাবাদে। যা হার মানাবে সিনেমার কাহিনীকেও।

লজ্জা-শরমের মাথা খেয়ে মেয়ে বিয়ে দেওয়ার পরেই হাঁটুর বয়সী জামাইয়ের (Son In Law) প্রেমে গদগদ শ্বাশুড়ি (Mother In Law)। জামাইও কিছু কম নন। নতুন বউয়ের কথা ভুলেই শ্বাশুড়ির সাথে চালাতে থাকেন প্রেম পর্ব। আর সেই প্রেমের জোয়ারে শ্বাশুড়ি-জামাই এতটাই গা ভাসিয়ে দিলেন যে ঘর-সংসার, সম্পর্ক, ছেলে-মেয়ে, নাতি-নাতনি সব ভুলে নতুন করে ঘর বাঁধার জন্য বাড়ি ছেড়ে পালাতেও দু’বার ভাবলেন না তাঁরা।

   

অনেক কষ্ট করেও শেষ পর্যন্ত তারা আর লুকাতে পারেননি তাদের প্রেম। কিন্তু এই প্রেমের শুরুটা হলো কিভাবে? জানা যাচ্ছে বছর চল্লিশের ওই মহিলার ভরা সংসার ছেড়ে সম্প্রতি মনে ধরেছিল নিজের জামাইকেই। তাই নিজের থেকে ১৩ বছরের ছোট জামাইয়ের সাথেই  ধীরে ধীরে ভাব জমাতে শুরু করেন তিনি।

ওদিকে জামাই-ও শ্বাশুড়ির ইশারা বুঝতেই দেরি করেননি উত্তর দিতে। তাই সদ্য বিবাহিত  স্ত্রীকে ছেড়ে তিনিও  মজে ওঠেন নিজের শ্বাশুড়ির প্রেমে। তাই স্ত্রীকে নিয়ে বারবার বাপের বাড়ি আসার ছুতোয় দেখা করতে থাকেন শ্বাশুড়ির সাথে। এইভাবে ধীরে ধীরে জমে ওঠে তাদের প্রেম।

আরও পড়ুন: চলবে না হাওড়ার একগুচ্ছ লোকাল! ২ তারিখে হবে চরম ভোগান্তি, আগেভাগেই লিস্ট দেখুন

তবে  এইভাবে আর বেশি দিন লুকোছাপা না করে তারা সিদ্ধান্ত নেন সংসার করার। কিন্তু বাড়ির লোকজনকে জানালে কেউ তাদের সম্পর্ক মানবে না। তাই শেষ পর্যন্ত ব্যাংকে যাওয়ার নাম করেই শ্বাশুড়ি-জামাই চম্পট দেন বাড়ি থেকে। আর বাড়ি ছেড়ে বেরানোর পর আর ফেরেননি তারা।

Viral

তাই ততক্ষণে ঘন্টার পর ঘন্টা সময় পেরিয়ে যাওয়ায় পরিবারের তরফ থেকে দুজনের নামেই করা হয় নিখোঁজ ডায়েরি। পুলিশ তল্লাশি করার সাথে সাথেই গোটা এলাকায় ছড়িয়ে যায় এই শ্বাশুড়ি জামাইয়ের জম্পেশ প্রেমের কাহিনী।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর