স্টার জলসার দর্শকদের মাথায় হাত! ভালো TRP পেয়েও নতুন সিরিয়ালের কোপে শেষ হচ্ছে এই জনপ্রিয় মেগা

বাংলা হান্ট ডেস্ক: সময়ের সাথে সাথে ইদানিং আমুল পাল্টে গিয়েছে বাংলা সিরিয়ালের (Bengali Serial) ট্রেন্ড। তাই নতুন ট্রেন্ডে গা ভাসিয়েই এখনকার দিনে খুব অল্প সময়ের মধ্যেই ইতি টানা হচ্ছে অধিকাংশ বাংলা ধারাবাহিকে। তাছাড়া এখনকার কোনো সিরিয়াল যতই জনপ্রিয় হোক না কেন,  টেলিভিশনের পর্দার টিকে থাকার জন্য প্রত্যেকের ক্ষেত্রে শেষ কথা বলে টিআরপি (TRP)।

তাই টিআরপি তালিকায় পিছিয়ে পড়লে খুব অল্প সময়ের মধ্যেই শেষ করে দেওয়া হচ্ছে অধিকাংশ বাংলা ধারাবাহিক। তাই টেলিভিশনের পর্দায় এখনকার দিনে কোন ধারাবাহিকের গল্প আর বছরের পর বছর চলে না। বরং নির্দিষ্ট সময়েই ইতি টানা হয় সেই ধারাবাহিকে। এই ট্রেন্ডে গা ভাসিয়ে কিছুদিন আগেই স্টার জলসার (Star Jalsha) পর্দায় মাত্র এক মাসের মাথায় শেষ হয়েছিল ভক্তিমূলক ধারাবাহিক ‘ভক্তির সাগর’।

   

আর এই ধারাবাহিকের স্লটে জায়গা করে নিয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকের স্লট  চেঞ্জ করে সাড়ে পাঁচটায় স্লটে পাঠানোর  সাথে সাথে রাত আটটার স্লটে সম্প্রচারিত হচ্ছে জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন এবং রত্নাপ্রিয়ার ব্র্যান্ড নিউ ধারাবাহিক ‘উড়ান’। এসবের মধ্যেই টেলিপাড়ায় জোর গুঞ্জন এবার জনপ্রিয় অভিনেত্রী সোনামনি সাহা এবং অভিনেতা হানি বাফনার আসন্ন নতুন সিরিয়াল ‘শুভ বিবাহ’-র (Shubho Bibaho) স্লট নিয়ে।

Jol Thoi Thoi Bhalobasa

সদ্য চ্যানেল কর্তৃপক্ষের তরফে ঘোষণা করা হয়েছে এই নতুন সিরিয়ালটির সম্প্রচারের সময়। যা থেকে জানা যাচ্ছে আগামী ১৭ই জুন থেকে, ঠিক রাত ৯টায় সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। কিন্তু এতদিন পর্যন্ত এই স্লট  নিজেদের দখলেই রেখেছিল অপরাজিতা আঢ্যর ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasha)।  তবে সোনামণির নতুন ধারাবাহিক আসায় এই সিরিয়ালের ভবিষ্যৎ নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন। এখন দেখার আগামী দিনে এই সিরিয়ালটিকে চিরকালের মত বন্ধ করে দেওয়া হবে নাকি  পাঠানো হবে কোন নতুন স্লটে। 

আরও পড়ুন: ডোনা অতীত! “নতুন মা” হিসেবে এই মহিলাকেই চাইছেন সৌরভ কন্যা সানা

প্রসঙ্গত সোনামণি সাহার এই নতুন সিরিয়ালের প্রমো দেখে বোঝাই যাচ্ছে এই  সিরিয়ালটি  আর পাঁচটা সিরিয়ালের গল্প থেকে একেবারে আলাদা গল্প নিয়ে আসছে। যেখানে দেখা যাবে একজন ডিভোর্সের মেয়ের কাহিনী। যাকে আবার বিয়ে দেওয়ার জন্য পাত্র খোঁজা হচ্ছে। কারণ সে তার পরিবারের কাছে এখন এক প্রকারের বোঝা হয়ে দাঁড়িয়েছে।

যদিও মেয়েটি আত্মনির্ভরশীল। সে বিয়ে বাড়িতে ডেকোরেশনের কাজ করে থাকে। এমনই একটি বিয়ে বাড়িতে গিয়ে তার সাথে দেখা হয়ে যায় শহরের একজন নামি ব্যবসায়ির সাথে।  এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা হানি বাফানা। এখন দেখার আগামী দিনে তাদের সেই আলাপ কীভাবে  শুভ বিবাহে পরিণত হয় এবং সেই থেকেই কীভাবে এগিয়ে চলে  এই ধারাবাহিকের গল্প।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর