ঘুরে গেলেন মুইজ্জু! শত্রুতা ঝেড়ে ফেলে নয়া পদক্ষেপ মলদ্বীপের! ভারতকে নিয়ে রাষ্ট্রপতি দিলেন বড় বয়ান

বাংলাহান্ট ডেস্ক : ২০২৪ সালের লোকসভা নির্বাচনে অবশেষে শেষ হাসি হেসেছে বিজেপি নেতৃত্বাধীন NDA জোট। জোট প্রার্থী হিসেবে নরেন্দ্র মোদী বিজয়ী হতেই সারা পৃথিবীর বহু প্রান্ত থেকে অভিনন্দন আসতে শুরু করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। তবে এবার এক অদ্ভুত কান্ড ঘটিয়ে বসলেন মলদ্বীপের রাষ্ট্রপতি মহম্মদ মুইজ্জু।

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন মলদ্বীপের রাষ্ট্রপতি। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন। লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট জয়লাভ করার পর থেকেই সারাবিশ্বের নেতামন্ত্রীরা অভিনন্দন জানাতে শুরু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। 

   

আরোও পড়ুন : ১০০০,১২০০ টাকার দিন শেষ! এবার সরকার বরাদ্দ বৃদ্ধি করছে লক্ষ্মীর ভান্ডারে, কত করে পাবেন ?

মালদ্বীপের (Maldives) রাষ্ট্রপতি (President) মহম্মদ মুইজ্জু সোশ্যাল মিডিয়াতে লিখেছেন,”প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, BJP এবং BJP নেতৃত্বাধীন NDA কে 2024 সালের সাধারণ নির্বাচনে টানা তৃতীয়বার জয়ের জন্য অভিনন্দন। আমি উভয় দেশের অভিন্ন স্বার্থ, সমৃদ্ধি এবং স্থিতিশীলতার জন্য একসাথে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।”

আরোও পড়ুন : হাতে গ্যারান্টি কার্ড, দাবি এক লক্ষ টাকার! কংগ্রেস দফতরের বাইরে ভিড় মুসলিম মহিলাদের

প্রসঙ্গত উল্লেখ্য, তো কয়েকদিন আগেই মালদ্বীপ এবং ভারতের (India) মধ্যে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছিল। কিছুদিন আগেই মলদ্বীপ এবং ভারতের মধ্যেকার সম্পর্ক খারাপ হয়ে ওঠে। মলদ্বীপের চিনপন্থী এবং ভারত-বিরোধী নেতা মহম্মদ মুইজ্জু ছিলেন তার জন্য দায়ী। তবে এখন উল্টো সুর ধরেছেন তিনি।

India ready to help troubled Maldives.

 

সারা বিশ্ব থেকে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে শুভেচ্ছা বার্তা আসতে শুরু করে, তখন সেই দলে নাম লেখালেন তিনিও। প্রসঙ্গত, নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানিয়েছেন জ্ঞাপন করেছেন ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি। সাধারণ নির্বাচনে জয়লাভের পর ভুটানের প্রধানমন্ত্রী শেরিং তোবগে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন বার্তা জানান।

 

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর