গো-মাংস রান্নার পরেই বিরাট ক্ষতির মুখে সুদীপা! কী হল ‘রান্নাঘরের রানী’র?

বাংলা হান্ট ডেস্কঃ জি বাংলার (Zee Bangla) ‘রান্নাঘর’ সঞ্চালনা করে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। বাংলার প্রায় প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন তিনি। তবে গত কয়েক বছরে একাধিকবার বিতর্কেও জড়াতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি যেমন গো-মাংস রান্নার বিতর্কে তোলপাড় হয় সুদীপার জীবন।

বড় ক্ষতির মুখে সুদীপা (Sudipa Chatterjee)?

সম্প্রতি ওপার বাংলার একটি জনপ্রিয় রান্নায় শো-য়ে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুদীপা। সেখানে সঞ্চালিকার পাশে দাঁড়িয়ে গো-মাংস রান্না দেখেছিলেন তিনি। এরপরেই বাঁধে বিপত্তি। সমাজের একাংশের রোষের মুখে পড়তে হয় সুদীপাকে। বিতর্কে (Beef Controversy) ইতি টানতে হাতজোড় করে সকলের ক্ষমাও চাইতে দেখা যায় তাঁকে। কিন্তু তাতেও বিশেষ সুরাহা হয়নি।

সোশ্যাল মিডিয়ায় (Social Media) বরাবর বেশ অ্যাক্টিভ সুদীপা। মাঝেমধ্যেই নানান ছবি, ভিডিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। এক-একটা ভিডিওয় প্রচুর ভিউজও হতো, কমেন্ট করতেন অগুনতি মানুষ। তবে গো-মাংস রন্ধন বিতর্কের পর থেকে কমতে শুরু করে সুদীপার (Sudipa Chatterjee) প্রোফাইলের রিচ। অনেকে তাঁর প্রোফাইল রিপোর্ট করার ডাকও তুলতে থাকেন। যে কারণে বিগত কয়েকদিন তাঁর প্রোফাইলের রিচ অনেকটা ডাউন হয়ে যায়। একটা সময় যেখানে মিলিয়ন ভিউজ হতো, সেখানে পাঁচ হাজারের গণ্ডি পেরোতেও হিমশিম খেতে হচ্ছিল তাঁকে।

আরও পড়ুনঃ অমিতাভ নন, এই অভিনেতার প্রেমে পাগল ছিলেন জয়া! নামটা চমকে দিতে বাধ্য!

এখন সেই অবস্থার খানিকটা উন্নতি হলেও লাইক কিংবা লাভ রিয়্যাক্টের থেকে কিন্তু অ্যাংরি রিয়্যাকশন বেশি পড়ছে। এদিকে ফেসবুক অ্যালগোরিদম বলছে, অ্যাংরি রিয়্যাকশন বেশি পড়লে রিচ ফের কমতে থাকে। সুদীপার প্রোফাইলের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হবে না। এমনকি এখনও বিতর্কের কাছে নিজের প্রোফাইলের কমেন্ট সেকশনও ‘লিমিটেড’ করে রেখেছেন তিনি। কিন্তু তাতেও বিতর্কের আঁচ যেন কমছে না।

sudipa chatterjee

এদিকে কয়েকদিন আগে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে সুদীপা বলেছিলেন, ‘ভালো থাকার চেষ্টা করছি। ছেলেটাকে এতদিন হয়ে গেল স্কুলে পাঠাতে পারিনি। হয়তো কিছুদিন পর পাঠাতে পারব। পুলিশ প্রচুর সাহায্য করছে। ওনারা বলেছেন নিরাপত্তা দেওয়ার চেষ্টা করবেন’। তার আগে আবেগে আঘাত করার জন্য ক্ষমাও চেয়েছিলেন সুদীপা। আগামীদিনে সবকিছু মাথায় রেখে চলার কথাও বলেছিলেন। কিন্তু তারপরেই বিতর্কের আগুন পুরোপুরি নেভেনি।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর