আটকে রয়েছে ডিভোর্স! শুভশ্রীর সামনেই এই নায়িকাকে ‘আই লাভ ইউ’ বলে চুমু দিলেন রাজ!

বাংলা হান্ট ডেস্কঃ টলিউডের ‘পাওয়ার কাপল’ বলা হয় রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। দুই সন্তান নিয়ে সাজানো সংসার তাঁদের। এবার সেই রাজকেই স্ত্রীয়ের সামনে আর একজন অভিনেত্রীকে ‘আই লাভ ইউ’ বলতে দেখা গেল। শুধু তাই নয়, তাঁকে আবার চুমুও দেন পরিচালকমশাই!

শুভশ্রীর সামনে কাকে ‘আই লাভ ইউ’ বললেন রাজ (Raj Chakraborty)?

রাজ-শুভশ্রীর বাড়িতে মাঝেমধ্যেই বন্ধুদের জমাটি আড্ডা বসে। এবার যেমন তাঁদের বাড়িতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী বরখা বিস্ত (Barkha Bisht)। ইন্দ্রনীল সেনগুপ্তর বিচ্ছিন্না স্ত্রী মুম্বইয়েই থাকেন, তবে কলকাতায় এলেন চলে আসেন রাজ-শুভশ্রীর (Raj Subhashree) বাড়িতে। বন্ধুত্বের গণ্ডি পেরিয়ে এখন তাঁদের সম্পর্কটা অনেকটা পারিবারিক হয়ে গিয়েছে।

   

বর্তমানে ইন্দ্রনীল-বরখার বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এর মধ্যেই কলকাতায় এসেছেন অভিনেত্রী। তাঁকে নানান রকমের বাঙালি খাবার রান্না করে খাওয়ান রাজ-শুভশ্রী। ইনস্টাগ্রাম প্রোফাইলে সেসবের ঝলক শেয়ার করেছেন নায়িকা। তার সঙ্গেই পোস্ট করেছেন আরও একটি ভিডিও।

আরও পড়ুনঃ ফ্ল্যাটের টাকায় হয়ে যাবে বিশ্বভ্রমণ! শুভশ্রী-রচনার আরবানার ফ্ল্যাটের দাম শুনলে মাথা বনবন ঘুরবে

সেই ভিডিওয় দেখা যাচ্ছে, রাজের (Raj Chakraborty) দিকে ক্যামেরা তাক করতেই তিনি বলেন, ‘বলো’। তখন বরখা বলেন, ‘আই লাভ ইউ রাজ’। জবাবে পরিচালক বলেন, ‘আই লাভ ইউ টু’। সেই সঙ্গেই একটি ফ্লাইং কিস দেন তিনি। এরপর ক্যামেরা ঘুরিয়ে শুভশ্রীর দিকে ধরা হতেই তিনি বলেন, ‘আই লাভ ইউ মোর’। সেকথা শুনে হাসতে হাসতে বরখাও বলেন, ‘আই লাভ ইউ মোর’।

Raj Chakraborty Subhashree Ganguly Barkha Bisht

উল্লেখ্য, এই মুহূর্তে কাজ এবং সংসার- এই দুই নিয়ে বেজায় ব্যস্ত শুভশ্রী। এই মাসেই মুক্তি পাবে তাঁর আগামী সিনেমা ‘বাবলি’। ইয়ালিনির জন্মের পর এটি তাঁর প্রথম ছবি। রাজ-পত্নীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। এছাড়া এসভিএফের প্রযোজনায় আরও একটি ছবি আসছে। যেখানে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শুভশ্রী।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর