বিজেপি করার অপরাধে বার বার হুমকি

নিজস্ব সংবাদদাতা,নদিয়াঃ বিজেপি করার অপরাধে বার বার হুমকি,অভিযোগ তৃনমুলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদীয়া শান্তিপুর থানার ফুলিয়া বয়রা এলাকায়।ওই বিজেপি কর্মীকে ভয় দেখিয়ে তুলে নিয়ে যায় তৃনমুল আশ্রিত সমাজবিরোধীরা।সুত্রের খবর, ওই বিজেপি কর্মীর নাম রিজন পাল বয়স 23 বছর।রিজন কাপড়ের ব্যবসা করার কারণে প্রতিদিন ভোর বেলা ঘুম থেকে উঠতে হয়। সেইমতো প্রতিদিনকার মত এদিন ভোরবেলায় উঠেছিল সে। কিন্তু কিছুক্ষণ পর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

 

বাড়ির সামনে মোবাইল এবং পায়ের চটি পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন তাদের সন্দেহ হয়। দীর্ঘক্ষন খোঁজাখুঁজির পরেও তাকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার খবর ছড়াতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় শান্তিপুর থানায়।পুলিশ কোন পদক্ষেপ না নেওয়ায়। বেলা বাড়ার সাথে সাথে স্থানীয় লোকজনের জমায়েত বাড়তে থাকে। তৎক্ষণাৎ শান্তিপুর থানায় গিয়ে স্থানীয় 3 জন তৃণমূল কর্মীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয় । এদের মধ্যে রয়েছে উদয় পাল, মধু ঘোষ এবং তাপস ঘোষ নামে ৩ তৃনমুলের কর্মী।

55589 img 20190531 wa0017

অভিযোগ, ওই তিনজন তৃণমূলের সক্রিয় কর্মী বলে পরিচিত। যদিও অভিযুক্ত উদয় ঘোষ পুরো ঘটনা অস্বীকার করেছেন। তিনি বলেন এই ধরনের ঘটনার সঙ্গে আমরা যুক্ত নই। আমি কখনোই এর আগে রিজন পাল কে হুমকি বা ভয় দেখায় নি। খবর পেয়ে ঘটনাস্থলে শান্তিপুর থানার পুলিশ। এই ঘটনায় যদিও এখনো ওই এলাকার পরিস্থিতি এখন উত্তপ্ত।

সম্পর্কিত খবর