বিয়ের ফটোগ্রাফার থেকে সিরিয়ালের হিরো! ‘তোমাদের রানী’র দুর্জয়ের সংগ্রাম শুনলে কুর্নিশ জানাবেন!

বাংলা হান্ট ডেস্কঃ ১০ মাসের মাথায় শেষ হতে চলেছে ‘তোমাদের রানী’র (Tomader Rani) সফর। ৫ আগস্ট থেকে সন্ধ্যা ৬টার স্লটে শুরু হচ্ছে ‘তেঁতুলপাতা’। যে কারণে কোপ পড়েছে দুর্জয়-রানীর মেগার ওপর। এই খবর প্রকাশ্যে আসতেই মন খারাপ হয়ে গিয়েছে বহু দর্শকের। ‘দুর্জানী’ জুটিকে আর পর্দায় দেখা যাবে না ভেবেই উদাস হয়ে পড়েছেন অনেকে।

‘তোমাদের রানী’র (Tomader Rani) দুর্জয়ের সংগ্রামের অজানা কাহিনী!

স্টার জলসার (Star Jalsha) এই মেগায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিকা মালাকার এবং অর্কপ্রভ রায়। আনকোরা এই জুটির কেমিস্ট্রি শুরু থেকেই বেশ পছন্দ দর্শকদের। রগচটা দুর্জয় রূপেই যেমন বহু মেয়ের মন জয় করে নিয়েছেন অর্কপ্রভ। পর্দায় এমন চরিত্রে অভিনয় করলেন বাস্তব জীবনে অবশ্য বেশ প্রাণখোলা স্বভাবের তিনি।

‘তোমাদের রানী’ শুরু হওয়ার পর এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দেওয়ার সময় পর্দার দুর্জয় বলেন, সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করার পর কেরিয়ারের শুরুর দিকে জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করেছিলেন তিনি। ২০০৯ সালে প্রথমবার সিরিয়ালে কাজ করার সুযোগ পান তিনি। এরপর মুম্বইয়ে পাড়ি দেন অর্কপ্রভ (Arkaprovo Roy)।

আরও পড়ুনঃ বিয়ের ১২ বছর পর ডিভোর্স! কেন বিচ্ছেদের পথে ঋষি-দেবযানী? ‘আসল কারণ’ ফাঁস করলেন অভিনেতা!

মায়ানগরীতে গিয়ে সহকারী পরিচালক হিসেবে প্রায় সাড়ে চার বছর কাজ করেন এই টেলি অভিনেতা। ‘আশ্রম ৩’, ‘পিচার্স ২’র মতো ওয়েব সিরিজে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। শুধু তাই নয়, একটা সময় বিয়েতে ফটোগ্রাফার হিসেবেও কাজ করেছেন ‘তোমাদের রানী’ নায়ক।

অর্কপ্রভ যদিও এই বিষয়টিকে সংগ্রাম হিসেবে দেখতে নারাজ। তিনি বিষয়টিকে ‘সফর’ বলে মনে করেন। অভিনেতা জানান, তাঁর কেরিয়ারের এই ওঠাপড়ায় সবসময় পাশে থেকেছে তাঁর পরিবার। অর্কপ্রভর বাবা পারকাসন ও তবলা বাজান এবং তাঁর মা শ্রুতিনাটক করতেন।

Tomader Rani Durjoy Arkaprovo Roy

‘তোমাদের রানী’তে (Tomader Rani) অভিনয় করে বাংলা জোড়া খ্যাতি পেলেও পর্দার দুর্জয় জানান, তাঁর আরও বেশ কিছু স্বপ্ন রয়েছে। আগামী দিনে সুযোগ পেলে পরিচালনা এবং প্রযোজনার কাজ করার ইচ্ছা রয়েছে বলে জানিয়েছিলেন তিনি।


Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর