১২ বছরে নেননি সন্তান,স্বামীর ওপর খবরদারি, বউয়ের ধূমপান-মদ্যপানে বিরক্ত অভিনেতা ঋষি কৌশিক

বাংলা হান্ট ডেস্ক: টেলিপাড়ায় কান পাতলেই এখন যেন শুধুই ভাঙনের সুর। বলিউডের পাশাপাশিই একের পর এক ঘর ভাঙছে টলিউড (Tollywood) সেলেবদেরও। এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে কার্যত বোমা ফাটিয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik)। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ওই ভিডিওতে নাম না করেই এই অভিনেতা নিজের স্ত্রী দেবযানীর (Debjani) বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগ এনেছেন।

ঋষি কৌশিক (Rishi Kaushik) দেবযানীর ডিভোর্স:

যদিও বিয়ের ১২ বছর পর বিবাহিত স্ত্রী সম্পর্কে ঋষির এহেন  অভিযোগ শুনে কার্যত আকাশ থেকে পড়েছেন সকলেই। অনেকেই প্রশ্ন তুলেছেন কেন এতদিন কোনও অভিযোগ করেননি ঋষি (Rishi Kaushik)? ভাঙাচোরা সম্পর্কটা থেকে কেন এতদিন বেরিয়ে আসার চেষ্টা করেননি তিনি? বর্তমানে যখন যিশু-নীলাঞ্জনার দাম্পত্য ভাঙার খবর চলছে, তখনই  কেন সরব হলেন তিনি?

   

এদিন শুরুটা গল্পের ছলে করলেও ধীরে ধীরে কৌশিক প্রকাশ্যে আনেন তাঁদের ঘুন ধরে যাওয়া দাম্পত্য জীবনের কদর্য রূপ। নাম না করেই অভিনেতা এদিন জানান তাঁর স্ত্রী নাকি খুবই উশৃঙ্খল, বেপরোয়া মেয়ে। ১২ বছরের দাম্পত্য জীবন কাটিয়ে দেওয়ার পর ঋষির অভিযোগ মেয়েটি বাধ্য করে ছেলেটির সঙ্গে সম্পর্কে এসেছিল। বিয়ে করেছিল।

আরও পড়ুন: প্রেগন্যান্ট শুভশ্রীকে তেড়ে মারতে আসেন পার্নো! কী হয়েছিল দুই নায়িকার মধ্যে? শোরগোল টলিপাড়ায়!

এখানেই শেষ নয় এই মহিলাটি বাইরের লোকের কাছে নিজেকে লক্ষীমন্ত বউ হিসাবে দেখালেও, আদতে সে নাকি ভীষণভাবে মদ-সিগারেটে আসক্ত। শুধু তাই নয়, বাইরের লোকের কাছে নিজে ভালো সাজলেও  নিজের স্বামীকে মানসিক ভারসাম্যহীন প্রতিপন্ন করতে চায় সে। এছাড়াও এদিন ঋষি জানিয়েছেন তাঁর  স্ত্রী নাকি সারাক্ষণ তাঁর ওপর খবরদারি করতেন।

Rishi

অথচ ঋষি (Rishi Kaushik) জানিয়েছেন তাঁর স্ত্রী সারাক্ষণ তাঁর ওপর খবরদারি চালালেও তিনি নিজে কখনও তার স্ত্রীর ব্যক্তিগত জীবনে নাক গলাননি। ঋষি জানিয়েছেন তাঁর স্ত্রী নিজে ভালো টাকা উপার্জন করলেও  আর্থিক দিক দিয়ে সে নাকি তাঁর স্বামীর ওপরেই নির্ভরশীল। এই পরিস্থিতিতে অনেকের মনে প্রশ্ন আসছে ঋষির সাথে তাঁর স্ত্রীর প্রথম পরিচয় হয়েছিল কিভাবে?

২০০১ সালে দিদি নম্বর ১-এর মঞ্চে এসে সেকথা নিজেরাই জানিয়েছিলেন এই সেলেব দম্পতি। সেখানে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়কে দেবযানী জানিয়েছিলেন এক বন্ধুর সূত্রে তাঁদের প্রথম দেখা, আর তারপরই সোজা নিয়ে নেন বিয়ের সিদ্ধান্ত। ততদিনে নাকি ঋষিও অভিনেতা হিসেবে কাজ শুরু করেছিলেন।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর