৬০ পেরিয়েও ফিট শরীর, জানেন সকালে উঠেই কোন কাজটি করেন নীতা আম্বানি?

গুগল বলছে নীতা আম্বানির (Nita Ambani) বয়স এখন ৬০ পেরিয়েছে। তবে, তাঁকে দেখে তা বোঝা দায়। চকচকে ত্বক, ফিট শরীর, সবকিছু মিলিয়ে গুছিয়ে একেবারে ফাটাফাটি। ক্রিকেট স্টেডিয়াম হোক কিংবা অনুষ্ঠান বাড়ি, তাঁর ত্বকের জ্বেল্লার প্রশংসায় পঞ্চমুখ সাধারণ মানুষরা। তাঁদের মাথায় ঘরে একটাই প্রশ্ন। ৬০ পেরোলেও কীভাবে এত ফিট তিনি? কীই বা তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য?

সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছিলেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চ্যান্ট। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন দেশ বিদেশের একাধিক তারকারা। তবে শুধু বিয়েতেও নন, তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান থেকেই শুরু হয়েছিল চাঁদের হাট বসা। তবে, অনুষ্ঠানে নজর কেড়েছিলেন নীতা আম্বানি (Nita Ambani)। তাঁর ড্রেসিং সেন্স থেকে শুরু করে, উজ্জ্বল ত্বক সবকিছুই যেন নজর কেড়েছে সাধারণ মানুষদের। জানেন কি কীভাবে এত ফিট তিনি?

   

Nita Ambani

ক্রিকেট স্টেডিয়াম হোক কিংবা অনুষ্ঠান বাড়ি, নীতার (Nita Ambani) ত্বকের জ্বেল্লার প্রশংসায় পঞ্চমুখ সাধারণ মানুষরা

নীতা সকালে উঠেই সবার প্রথমে ফলের রস পান করেন। সঙ্গে থাকে বিটরুটের জুসও। এছাড়াও দিনের বাকি সময়ও একেবারে নিয়ম করে খেতে পছন্দ করেন তিনি। বাড়ির খাবার বেশ পছন্দ করেন নীতা। বাইরের খাবার থেকে সচরাচর দূরেই থাকেন তিনি। একাধিক মিডিয়া রিপোর্ট থেকে এমনটাই জানা গিয়েছে। নীতা নিজেকে ফিট রাখতে একাধিক তেল মশলা যুক্ত খাবার এড়িয়ে চলেন। বাড়ির বানানো খাবারেও যাতে তেল বেশি না থাকে, তা নিশ্চিত করেন খোদ নীতা-ই।

এছাড়াও নিজেকে ফিট থাকতে ব্যায়ামও করেন তিনি এশিয়ার সর্বাধিক ব্যবসায়ীর স্ত্রী বলে কথা। তাই তাঁদের ফিটনেসের রহস্য আলাদা হবে, এমনটা ভাবার প্রয়জন নেই। নীতা আর পাঁচটা সাধারণ নারীর মতোই সকালে উঠে ব্যায়াম করেন। তবে, এছাড়াও নীতা আরও একটি কাজ করেন, যা তাঁর শরীরকে সতেজ রাখতে সাহায্য করে। নীতা প্রত্যেকদিন সকালে ঘুম থেকে উঠে মর্নিং ওয়াক করেন। তিনি বিশ্বাস করেন, এতেই তাঁর ওজন নিয়ন্ত্রণে আসবে, আর ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পাবে।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর