শ্রীময়ীকে নিয়ে কেমন কাটছে সংসার জীবন? অনেক গোপন কথা বলে দিলেন কাঞ্চন

বাংলা হান্ট ডেস্ক: এই মুহূর্ত বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি হলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ (Kanchan-Sreemoyee)। কাঞ্চন মল্লিকের সাথে শ্রীময়ীর (Kanchan-Sreemoyee) বয়সের ফারাক থেকে শুরু করে তৃতীয় বিয়ে সবকিছুই এই মুহূর্তে পেজথ্রীর পাতার হট টপিক। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে সমালোচনার। যদিও নিন্দুকদের কথা একেবারেই কান দেন না কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee) কেউই।

বিয়ের পর বাস্তব জীবনে কেমন আছেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoyee)?

উল্টে তাঁরা চুটিয়ে উপভোগ করেন নিন্দুকদের ট্রোলিং। তাই রসিকতা করে এখন শ্রীময়ীকে বলতে শোনা যায় বিয়ের পরেই নাকি  তাঁদের ফলোয়ার বেড়ে গিয়েছে।প্রসঙ্গত চলতি বছরের শুরুতেই ভালোবাসা দিবসে সেরেছিলেন আইনি বিয়ে। তার পরেই  ধুমধাম করে রাজকীয় বিয়ে সেরেছিলেন এই সেলেব কাপল। তারপর থেকে দেখতে দেখতে কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস।

   

কিন্তু বিয়ের পর বাস্তব জীবনে কেমন আছেন তাঁরা? সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে শ্রীময়ীকে নিয়ে এমন অনেক কথাই শেয়ার করলেন কাঞ্চন, যা অতীতে তিনি বলেননি। আসলে জীবনের একটা সময় খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছিলেন কাঞ্চন। সেসময় অভিনেতার পাশে একজন প্রকৃত বন্ধুর মতোই ঢাল হয়ে ছিলেন শ্রীময়ী।

আরও পড়ুন: বহুদিন পর বেঙ্গল টপার স্টার জলসা! গীতা ম্যাজিকে এবার মুখ পুড়ল ফুলকি-পর্ণাদের

সেকথা জানিয়েই কাঞ্চন এদিন বলেন,’সত্যি আমি ভাগ্যবান। এমনটা একটা সময় শ্রীময়ী আমার পাশে ছিল, আমি ধূমপান করতাম, মদ্যপান করতাম, সেখান থেকে আমি এখন ধূমপান করি না, মদ্যপান করি না, এটার জন্য আমার যদি ২৫ শতাংশ অবদান থাকে, ওর ৭৫ শতাংশ আছে। যখন রাজনৈতিক নির্বাচন হয়, আমার প্রচারের সমস্ত দায়িত্বে ও ছিল। আমি ঘুরতে যেতাম না, আজ আমি লাদাখ গেছি, মানালি গিয়েছি…।’

যদিও কৃতিত্ব নিতে নারাজ শ্রীময়ী কাঞ্চনকে থামিয়ে দিয়েই বলে ওঠেন, ‘ও এটা বলছে, তবে সবটাই নিজের ইচ্ছে। কেউ কাউকে জোর করে কিছু করে নিতে পারে না। এটা ওর অনুভুতি। প্রতিটা পুরুষ মানুষের পাশেই দেখবেন, একটা করে মহিলার খুব প্রয়োজন হয়। যে এক ভাল বন্ধু, যে তাঁকে সঠিক পথে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেবে। আমিও ওর বন্ধু হিসেবে ওর পাশে থাকার চেষ্টা করেছি।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর