কিয়ারার কাছে সিদ্ধার্থের জন্য ক্ষমা চাইলেন, কে এই মডেল চেনেন?

সম্প্রতি বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra) দিল্লিতে শান্তনু ও নিখিলের জন্য র‌্যাম্পে হেঁটে দৃষ্টি আকর্ষণ করেন। ইতিমধ্যেই, তার কিছু ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, তাঁর সঙ্গে র‌্যাম্পে হাঁটার জন্য একজন সহ-মডেলের ঘনিষ্ঠতা। দুজনেই এমন পোজ দিয়েছেন যে ভক্তরা কিয়ারার জন্য চিন্তায় পরে গিয়েছে। সেই সঙ্গে এসব ছবি-ভিডিও সামনে আসার পর ভক্তদের মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, কে এই মডেল?

সম্প্রতি সিদ্ধার্থ মলহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে র‌্যাম্পে হাঁটার পর গোটা দেশে ভাইরাল হয়েছেন অ্যালিসিয়া কৌর। আসলে, তাঁর কিছু ফটো-ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে মডেল যখন সিদ্ধার্থের সঙ্গে হাঁটছিলেন, তখন তিনি কোরিওগ্রাফি হিসাবে অভিনেতার কলার টেনেছিলেন। র‌্যাম্পে পোজ দেওয়ার সময়, সিদ্ধার্থ এবং মডেল দুজনেই একে অপরের খুব কাছাকাছি আসতে দেখা গিয়েছিল। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

   

Sidharth Malhotra

সম্প্রতি সিদ্ধার্থ মলহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে র‌্যাম্পে হাঁটার পর গোটা দেশে ভাইরাল হয়েছেন অ্যালিসিয়া কৌর

এর পরে, অ্যালিসিয়া কৌর তাঁর ইনস্টাগ্রাম স্টোরিগুলিতে ভিডিওটি শেয়ার করেছেন, তার সঙ্গে তাঁকে অভিনেত্রী কিয়ারার কাছে ক্ষমা চাইতে দেখা গিয়েছে। তিনি ভিডিওটির ক্যাপশনে খুব মজার ভঙ্গিতে লিখেছেন, ‘সরি কিয়ারা’। যেখানে দ্বিতীয় স্টোরিতে তিনি লিখেছেন, ‘এটা আমাদের কাজ’। এটি ছাড়াও সিদ্ধার্থ মালহোত্রা একটি রিলও শেয়ার করেছেন, যেখানে মডেলকে তার সাথে ফ্লার্ট করতে দেখা গিয়েছে।

এই মডেলের নাম অ্যালিসিয়া কৌর। যিনি গত ১০ বছর ধরে মডেলিং করছেন। তিনি অস্ট্রেলিয়া থেকে এসেছেন, তবে বর্তমানে মুম্বইতেই থাকেন। মাত্র তিন বছর বয়সে তিনি মডেলিং শুরু করেন। তিনি ভারতে আসার আগে চীন এবং ইউরোপে মডেলিংয়ের চেষ্টা করেছিলেন। তবে তিনি সবসময়েই এমন একটি দেশ খুঁজে খুঁজেছিলেন যেখানে তাঁকে খুব বেশি চেষ্টা করতে হবে না মডেলিং এর জন্য।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর