‘TMC বলেই ট্রোল করা হচ্ছে’, আরজি কর কাণ্ড নিয়ে নিন্দুকদের ধুয়ে দিলেন রচনা

বাংলা হান্ট ডেস্ক : আর জি কর হাসপাতালের মহিলা চিকিৎসককে নির্মমভাবে হত্যা করে ধর্ষণের ঘটনার প্রতিবাদে ক্ষোভে ফুঁসছে গোটা দেশ।  সাধারণ মানুষ থেকে শুরু করে বিনোদন জগতের তারকা প্রত্যেকেই  নিজের মতো করে প্রতিবাদ জানাচ্ছেন। প্রতিবাদ জানাতে রাস্তায় নেমে আন্দোলনের সামিল হচ্ছেন হাজার হাজার মানুষ।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে রচনা ব্যানার্জির (Rachna Banerjee) পাল্টা প্রতিক্রিয়া

আবার অনেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও দিচ্ছেন বিশেষ বার্তা। সম্প্রতি তেমনই আরজিকরের তরুণী মৃত্যুর ঘটনায় নিজের প্রতিক্রিয়া জানিয়ে  সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন বাংলার দিদি নাম্বার ওয়ান তথা অভিনেত্রী রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। সেই ভিডিওতে দেখা যায় চোখে মোটা করে কাজল করে আইব্রো এঁকে হাপুস নয়নে কেঁদে ভাসাচ্ছেন অভিনেত্রী।

   

আর তারপরেই রচনার (Rachna Banerjee) সেই ভিডিও দাবানলের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিও ঘিরে বয়ে যায় মিমের বন্যা।  তবে এদিন শুধু শুধু রচনা ব্যানার্জি (Rachna Banerjee) একা নয় অন্যকায়দায় শঙ্খ বাজিয়ে তুমুল ফুল হয়েছে টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত-ও।

আরও পড়ুন : বাইরে খেয়েই পকেট গড়ের মাঠ! কলকাতাবাসীর রেস্তোরাঁয় খাবার বিল কত জানেন?

ভিডিও টোল্ড হওয়ার পরএবার পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন। এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে অভ্যগের সুরে অভিনেত্রী বলেছেন,’যবে থেকে আমার তৃণমূলে যাত্রা শুরু হয়েছে তবে থেকেই আমায় নিয়ে ট্রোল করা হচ্ছে। এতে আমার কিছু যায় আসে না। আমি যে ভিডিও বানিয়েছিলাম সেটা মন থেকেই বানিয়েছিলাম। পোস্ট করেছিলাম। আমি একজন শিল্পী, আমার কান্নাকে ওরা নাটক ভাবল। চোখের জলকে গ্লিসারিন ভাবল। মানুষ কত ভাবেই না আরেকজন মানুষকে ট্রোল করে। অনেকে তো ঋতুপর্ণার শঙ্খ বাজানোকেও ট্রোল করেছে।’

Rachna 3

এখানেই শেষ নয়, সেইসাথে দিদি নাম্বার ওয়ান রচনার সংযোজন, ‘পশ্চিমবঙ্গে এমন একটা ঘটনা ঘটল। এমন পরিস্থিতিতে সেটা নিয়ে একজন মানুষ আরেকজনকে কটাক্ষ করছে। যার সঙ্গে এমন ঘটেছে তার পরিবারের পাশে থাকা উচিত সবার। সেটা না করে আমার চোখে কাজল আছে কিনা সেটা নিয়ে কথা বলছে মানুষ। ওদের কাছে এত সময় আছে, আমার নেই। আমি এর বিচার চাই। দোষীদের ফাঁসি চাই। আমি হুগলির সাংসদ হিসেবে পথে নেমেছি। অনেক মানুষই হেঁটেছেন। এটা দরকার ছিল।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর