‘মমতার পদত্যাগ চাই’! শ্রীমা, তন্বী থেকে জন, আরজি কর কাণ্ডের পর আর কে কে সুর চড়ালেন?

বাংলা হান্ট ডেস্কঃ আরজি কর কাণ্ডে মুখ পুড়েছে রাজ্যের শাসক দলের। তাদের ভূমিকা নিয়ে শুরু থেকে প্রশ্ন তুলছেন অনেকে। এই ঘটনার সঙ্গে ‘হেভিওয়েট’ কেউ জড়িয়ে রয়েছেন বলেও আশঙ্কা প্রকাশ করেছেন কেউ কেউ। এসবের মাঝেই এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পদত্যাগের দাবিতে সরব হলেন বাংলা টেলিভিশনের একাধিক তারকা।

মমতার (Mamata Banerjee) পদত্যাগের দাবিতে সুর চড়ালেন কারা?

আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনা কাঁপিয়ে দিয়েছে গোটা রাজ্যকে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিজে একজন মহিলা, সেখানে এমন ঘটনা কীভাবে ঘটল? ক্ষোভ উগড়ে দিয়েছেন বহু মানুষ। এবার মমতার পদত্যাগের (Mamata Banerjee Resignation) দাবিতে সমাজমাধ্যমে সুর চড়াতে শুরু করলেন টেলি তারকাদের (Bengali Serial) একাংশ।

   

আরজি কর কাণ্ডের (RG Kar Incident) প্রতিবাদে ইতিমধ্যেই পথে নেমেছেন বাংলা সিনেজগতের বহু তারকা। তবে এবার খোদ মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি তোলা হল। শ্রীমা ভট্টাচার্য, তন্বী লাহা রায়, রাজদীপ গুপ্ত, সায়ন্তনী গুহ ঠাকুরতা, জন ভট্টাচার্য সহ ছোটপর্দার একাধিক পরিচিত সেলেব মুখ্যমন্ত্রীর ইস্তফার দাবিতে সোশ্যালে পোস্ট করেছেন।

আরও পড়ুনঃ হুড়মুড়িয়ে বাড়বে ইলেকট্রিক বিল? নতুন আইন আনছে সরকার! তুমুল শোরগোল 

এদিকে ইতিমধ্যেই জানা গিয়েছে নির্যাতিতার পরিবারকে ১০ লক্ষ টাকা দিতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। মমতা (Mamata Banerjee) বলেন, ‘আমি বলেছিলাম, আমাদের একটা কর্তব্য রয়েছে। মেয়ে তো আর ফিরে আসবে না। আমি ওনাকে বলেছিলাম, ওর নামে কিছু করতে চাইলে করে দেব। আমরা ১০ লক্ষ টাকা তো দিতেই পারি। তবে তাঁর মা বলেছেন, আগে মেয়ের বিচার হোক, তারপর দেব’।

Mamata Banerjee resignation demand

সিবিআইয়ের হাতে আরজি কর কাণ্ডের তদন্তভার যাওয়ার পর থেকে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। ধর্ষণ করে খুন নাকি খুনের পর ধর্ষণ, এই নিয়ে অনেকদিন ধরেই নানান জল্পনা কল্পনা চলছে। কেন্দ্রীয় এজেন্সির তদন্তে সেদিন রাতের সব ঘটনা ফাঁস হবে বলেই আশা করছে প্রত্যেকে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পড়াকালীন সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত। রাজনীতি থেকে বিনোদন, ভাইরাল থেকে ভ্রমণ, সব ধরণের লেখাতেই সমান সাবলীল।

সম্পর্কিত খবর