অনন্ত-রাধিকার বিয়েতে কেন যাননি কঙ্গনা রানাউত? জানালেন সত্যিটা

মুকেশ আম্বানি ও নীতা আম্বানির পুত্র অনন্ত আম্বানির সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের বিয়ে হয়। ১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তাঁদের বিয়ের অনুষ্ঠান বেশ জাঁকজমক করে চলেছিল। বলিউডের অনেক তারকাই এই অনুষ্ঠানে অংশ নেন। কিন্তু কয়েকজন অভিনেতা অভিনেত্রীকে দেখা যায়নি সেই অনুষ্ঠানে। কঙ্গনা রানাউতও (Kangana Ranaut) বিয়েতে অনুপস্থিত ছিলেন। এখন ‘এমার্জেন্সি’-এর প্রচারের সময়, এই জমকালো বিয়েতে কেন তিনি আসেননি তা প্রকাশ করেছেন।

সিদ্ধার্থ কাননের সঙ্গে একটি সাক্ষাৎকারে, কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) অনন্ত আম্বানির বিয়েতে তাঁর অনুপস্থিতি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল এবং তাঁকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে কিনা তাও জিজ্ঞাসা করা হয়েছিল? এর উত্তরে অভিনেত্রী বলেছিলেন যে অনন্ত তাঁকে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন তবে তিনি তাঁর বিশেষ দিনের অংশ হতে পারেননি কারণ তাঁর বাড়িতেও একটি বিবাহ ছিল।

   

Kangana Ranaut

কঙ্গনা রানাউতও (Kangana Ranaut) বিয়েতে অনুপস্থিত ছিলেন

কঙ্গনা রানাউত বলেন, ‘আমি অনন্ত আম্বানির ফোন পেয়েছি। সে খুব মিষ্টি একটা ছেলে। সে আমাকে বলে যে তোমাকে আমার বিয়েতে আসতেই হবে। আমি বললাম, আমার বাড়িতেও একটা বিয়ে হচ্ছে। এটি একটি শুভ তারিখ ছিল, তাই আমার ছোট ভাইয়েরও বিয়ে হয়েছিল। কিন্তু যাই হোক, আমি এই ধরনের ফিল্মি বিয়েতে যাওয়া এড়িয়ে চলি। তবুও, আমি তান সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।’

এর আগে, কঙ্গনা রানাউত অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানে নাচানো সেলিব্রিটিদের সমালোচনা করেছিলেন বলে জানা গিয়েছিল। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে একটি নোট লিখেছেন যে তিনি কখনই কারও বিয়েতে নাচবেন না, তাঁকে যতই অর্থের প্রস্তাব দেওয়া হোক না কেন। তিনি নিজেকে বলিউডের নাইটিঙ্গেল লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেছেন। লতা কখনও কোনও সেলিব্রিটিদের বিয়েতে গান গাননি।

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর