আহত অরিন্দম গঙ্গোপাধ্যায়! ভর্তি হাসপাতালে, কী হয়েছে অভিনেতার?

বাংলাহান্ট ডেস্ক: সান বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক হল বসু পরিবার। বসু পরিবারের কর্তার চরিত্রে অর্থাৎ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেন অরিন্দম গঙ্গোপাধ্যায় (Arindam Ganguly)। পরিবারে ছেলে মেয়েদের বিয়ে, পড়াশোনা, চাকরি, সংসার নিয়েই সারাদিন ব্যস্ত থাকেন তিনি। তিনি তাদের সম্পর্কে এতটাই ভাবেন যে, নিজের দিকে তাকানোর সময় পর্যন্ত তার নেই। মাসের শেষে নিজের চশমার ফ্রেমটা ঠিক করার মতোও টাকা থাকে না তার কাছে।

বসু পরিবারের কর্তার চরিত্রে অভিনয় করেন অরিন্দম গঙ্গোপাধ্যায় (Arindam Ganguly)

বর্তমানে ধারাবাহিকের ট্র্যাক অনুসারে অসুস্থ হয়ে পড়েন অরিন্দম (Arindam Ganguly)। ভর্তি করা হয় হাসপাতালেও। তবে তার শরীরে রক্তের প্রয়োজন হওয়ায় ডাক্তার তাড়াতাড়ি রক্তের ব্যবস্থা করতে বলে। তারপরে তার ছেলে মেয়েরা পিছিয়ে আসে সেখান থেকে। নানা বাহানায় বাবাকে রক্ত দিতে নারাজ তারা।

   

in basu paribar anjan basu gets hospitalised due to accident pck

তবে, নীলা অবশ্য তার ব্যতিক্রম। নিজে থেকেই রক্ত দিতে এগিয়ে আসে নীলা। প্রসঙ্গত নীলা তাদের পরিবারের কেউ নয়। তবুও অঞ্জন বসুকে রক্ত দিয়ে বাঁচাতে চায় সে। তবে, তার রক্তের প্রয়োজন পড়েনি। কারণ তার আগেই দীপু তার বাবাকে রক্ত দিয়ে প্রাণ বাঁচায়। বাবার প্রাণ রক্ষা করাই হয়ে ওঠে তার মূল উদ্দেশ্য। এই মেগা ধারাবাহিকের প্রমোতে দেখানোই হয়েছিল অবসর নিতে চলেছে অঞ্জন বসু ওরফে অরিন্দম গঙ্গোপাধ্যায় (Arindam Ganguly)। তার শেষ ফিক্সডটাও ভেঙে দেয় সে মেয়ের বিয়ের হীরের গয়না বানাবে বলে।

আরও পড়ুন: https://banglahunt.com/kangana-ranaut-got-death-threats-for-the-movie-emergency-pck/

গল্প এগোনোর সঙ্গে সঙ্গে দেখা যায়, ছেলে মেয়েদের উপর আস্তে আস্তে নির্ভরশীল হয়ে উঠছে অঞ্জন। তার ধারণা তার অবসরের পর তার ছেলে মেয়েরাই তাকে দেখবে। নিজের স্ত্রীকেও সে এই কথাই বুঝিয়েছে। অন্যদিকে ছেলে মেয়েরা শুধুমাত্র বাবার থেকে সবকিছু নিতেই শিখেছে। দেওয়ার বেলায় তারা সবাই সবার পিছনে। প্রসঙ্গত, এই ধারাবাহিকটি বেশ পছন্দ করেন দর্শকরা। নিজেদের পরিবারের কথাই যেন বলছে সিরিয়ালটি।

আরও পড়ুন:https://banglahunt.com/sonakshi-sinha-is-reportedly-selling-her-house-pck/

প্রসঙ্গত, নীলা চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য ও দিপুর ভূমিকায় অভিনয় করছেন সৌরনীল। এর আগে তাঁকে দেখা গিয়েছিল সন্ধ্যাতারা ধারাবাহিকে। তবে এখন প্রশ্ন হল, অঞ্জন বাবুর উচ্চশিক্ষিত ছেলেমেয়েরা কি পাশে থাকবে তাঁর বাবা মায়ের? না কি এক কোণায় ঠেলে দেবে তাদের?

Pousali Chakraborty
Pousali Chakraborty

সংবাদের প্রতি টানে ব্রেকিংয়ের দুনিয়ায় পা দেওয়া পৌষালীর। দর্শন নিয়ে স্নাতকে এগোলেও পরবর্তী পথ চলাটা খবরের দিকে ঘুরে যায়। জীবনে আসে যাদবপুর থেকে পড়ার অল্প সময়ের সুযোগ। টলিপাড়ায় উঁকি দেওয়া থেকে বাইশ গজের পিচে কার ঝুলিতে কত রান, দুই দিকেই নজর ঘোরাতে ভালোবাসেন পৌষালী। পর্দার অনুষ্কা-মাঠের বিরাট দু'জনের খবর সমান তালে রাখার চেষ্টা করে। অবসর সময় কাটে নাচ, বই, ম্যাগাজিনে চোখ বুলিয়ে।

সম্পর্কিত খবর