Hardik-Natasha: নাতাশাই বিচ্ছেদের কারণ? হার্দিক পত্নীকে নিয়ে বড়সড় ইঙ্গিত প্রাক্তন প্রেমিক আলি গোনির

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে ভেঙেছে হার্দিক পাণ্ডিয়া (Hardik-Natasha) এবং নাতাশা স্ট্যানকোভিচের (Natasha Stancovic)। বিনোদন (Bollywood) এবং ক্রিকেটের মেলবন্ধনের আরো এক জনপ্রিয় উদাহরণ ছিল তাঁদের জুটি। তবে রূপোলী জগৎ এবং বাইশ গজ, দুই ক্ষেত্রেই বিচ্ছেদ কাহিনিগুলি বড্ড বেশি প্রকট। কালক্রমে হার্দিক নাতাশাও (Hardik-Natasha) নাম লিখিয়েছেন সেই তালিকায়। ধুমধাম করে বিয়ে, মাখোমাখো প্রেমের পর তাঁদের আচমকা বিচ্ছেদ অনেকগুলি প্রশ্ন তুলে দিয়েছে। তবে সম্প্রতি নাতাশা (Hardik-Natasha) নাকি মন্তব্য করেছেন, হার্দিকের আত্মকেন্দ্রিকতাই ছিল তাঁদের বিচ্ছেদের কারণ। 

বিষ্ফোরক নাতাশার (Hardik-Natasha) প্রাক্তন আলি গোনি

মাস কয়েক হল আনুষ্ঠানিকভাবে বিয়ে ভেঙে আলাদা হয়েছেন হার্দিক নাতাশা (Hardik-Natasha)। দুজনের নামই ইতিমধ্যে জড়াতে শুরু করেছে তৃতীয় ব্যক্তিদের সঙ্গে। এর মাঝেই নয়া গুঞ্জন, নাতাশা নাকি নিজের ঘনিষ্ঠ মহলে দাবি করেছেন, হার্দিক বড়ই আত্মকেন্দ্রিক। তাঁর এই স্বভাবই নাকি দুজনের মধ্যে দূরত্ব বাড়িয়েছে। এই গুঞ্জন নিয়ে যখন বলিউড তোলপাড়, তখনই বোমাটা ফাটালেন অভিনেতা আলি গোনি (Aly Goni)। তাঁর আরেক পরিচয়, তিনি নাতাশার প্রাক্তন প্রেমিক। এবার তিনিও দাবি করলেন, প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর বিচ্ছেদের অন্যতম কারণই নাকি ছিল প্রেমিকার আত্মকেন্দ্রিক স্বভাব।

   

নাতাশাকে (Hardik-Natasha) নিয়ে বড় ইঙ্গিত আলির

একটি নাচের রিয়েলিটি শোয়ের মঞ্চে আলির সঙ্গে অংশগ্রহণ করেছিলেন নাতাশা (Hardik-Natasha)। তবে তখন তাঁদের সম্পর্কে বিচৃছেও হয়ে গিয়েছিল। পেশাগত স্বার্থেই একসঙ্গে ছিলেন দুজনে। সে সময়ে আলি গোনি জানিয়েছিলেন, তাঁদের সম্পর্ক আগে দুবার ভেঙেছিল। তারপর তা ফের জোড়া লাগে। তবে আলি দাবি করেছিলেন, সম্পর্কে থাকাকালীনই নাকি একাধিক বার বেরিয়ে আসতে চেয়েছিলেন নাতাশা। আর এবার ফের নাম না করে প্রাক্তনকে খোঁচা মেরেছেন অভিনেতা। এক পডকাস্টে আলি বলেন, তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছিল একটি মাত্র কারণে। আলির পরিবারের সঙ্গে নয়, তাঁর সঙ্গে আলাদা থাকতে চেয়েছিলেন তাঁর প্রেমিকা। এদিকে আলি নিজেকে পরিবারকেন্দ্রিক মানুষ বলেন। অগত্যা সম্পর্ক ভাঙে তাঁদের। কে সেই প্রেমিকা? না, নাম ফাঁস করেননি আলি। তবে নেটিজেনদের অধিকাংশের মতে, তিনি নাতাশাই।

নাতাশার বলিউডি সফর

বেশ কয়েক বছর আগে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন নাতাশা স্ট্যানকোভিচ। মূলত নৃত্যশিল্পী হিসেবেই পরিচিতি পান তিনি। ওই নাচের রিয়েলিটি শোতে তৃতীয় স্থান অধিকার করেছিলেন নাতাশা। শো শেষের পরেই হার্দিকের সঙ্গে তাঁর নাম জড়াতে শুরু করে। একদিন হঠাৎ করেই এনগেজমেন্টের সুখবর দিয়ে সকলকে চমকে দেন হার্দিক নাতাশা।

Hardik-Natasha

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন নাতাশা। পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর ধুমধাম করে বিয়ে সারেন দুজনে। কিন্তু বছর কয়েক কাটতে না কাটতেই ছন্দপতন। আলাদা হয়েছে হার্দিক নাতাশার পথ। নেপথ্যে কি সত্যিই ভারতীয় ক্রিকেট তারকার আত্মকেন্দ্রিক স্বভাব? এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন হার্দিক নাতাশা।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর