Neha Amandeep: মাত্র ৩ মাসেই ফ্লপ ‘যোগমায়া’, ব্যর্থতা কাটিয়ে হ্যান্ডসাম নায়কের সঙ্গে কামব্যাক করছেন নেহা আমনদীপ

বাংলাহান্ট ডেস্ক : বাংলা ছোটপর্দার বেশ পরিচিত মুখ নেহা আমনদীপ (Neha Amandeep)। বেশ কয়েকটি চ্যানেলে উল্লেখযোগ্য কিছু সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। বিশেষ করে জি বাংলায় ‘স্ত্রী’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার চূড়ায় ওঠেন নেহা। মাঝে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। অবশেষে যাও বা কামব্যাক করেন মেগা সিরিয়ালের নায়িকা হয়ে, মাত্র তিন মাসেই টিআরপির অভাবে ইতি টানতে হবে সিরিয়ালের গল্পে। এবার ফের নতুন রূপে ফিরছেন নেহা (Neha Amandeep)।

যোগমায়া হয়ে কামব্যাক করেন নেহা আমনদীপ (Neha Amandeep)

বাঙালি না হয়েও বাংলা সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করে তাকে লাগিয়ে দিয়েছিলেন নেহা আমনদীপ (Neha Amandeep)। তাঁর সৌন্দর্য রাতারাতি প্রেমে পড়তে বাধ্য করেছিল অনেককে। সফল কেরিয়ার সত্ত্বেও এক সময় ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান নেহা (Neha Amandeep)। সোশ্যাল মিডিয়া থেকেও সরে গিয়েছিলেন তিনি। তারপরে আবার নিজের উদ্যোগেই জীবনের মূল স্রোতে ফেরেন তিনি। কামব্যাক করেন অভিনয়ে। ‘যোগমায়া’ সিরিয়ালে সৈয়দ আরেফিনের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

   

আরো পড়ুন : Bollywood: ছিল হিরো হওয়ার স্বপ্ন, হয়ে যান ভিলেন, বলিউডের এই অভিনেতা আসলে জ্যোতি বসুর নাতজামাই

ফিরছেন নতুন প্রোজেক্ট নিয়ে

তবে আগের মতো ভাগ্য সঙ্গ দেয়নি নেহার (Neha Amandeep)। প্রথম থেকেই টিআরপি তলানিতে থাকায় মাত্র তিন মাস চলেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি। তবে এবারে আর নিজেকে হারিয়ে যেতে দেননি অভিনেত্রী। ছোট্ট ব্রেক নিয়েই আবারও ক্যামেরার সামনে ফিরছেন তিনি। কোথায় কার সঙ্গে অভিনয় করবেন নেহা?

আরো পড়ুন : Ditipriya Roy: ভয়ে মুখ বুজে থাকা নয়, কাজে প্রভাব পড়লে? আরজিকর এর প্রতিবাদ মিছিলে স্পষ্ট জবাব দিতিপ্রিয়ার

এবার ওয়েবে ডেবিউ নেহার

জানা যাচ্ছে, নেহার (Neha Amandeep) আগামী প্রোজেক্টের নাম ‘তোমাকে দেখেছি শ্রাবণে’। এই প্রোজেক্টে তাঁর বিপরীতে থাকছেন ওয়েব দুনিয়ার জনপ্রিয় মুখ সৌম্য মুখোপাধ্যায়। তবে এবারে আর সিরিয়াল নয়, নেহা পা রাখছেন ওয়েব সিরিজে। জানা যাচ্ছে, সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিরিজটি মুক্তি পেতে চলেছে আড্ডা টাইমসে।

Neha Amandeep

গল্প অনুযায়ী, এই সিরিজে এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে ইরার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নেহা। তাঁর আগে একবার বিয়ে হয়েছিল। স্বামীর মৃত্যু এখনো মেনে নিতে পারেনি ইরা। এমতাবস্থায় গল্পের নায়ক সৌম্যর সঙ্গে কীভাবে ডানা মেলবে তাঁর প্রেমের গল্প, সেটাই উঠে আসবে সিরিজে।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর