উপার্জন হবে দুহাত ভরে! এই ব্যবসা শুরু করলেই মালামাল হবেন আপনি! আটকাতে পারবে না কেউই

বাংলাহান্ট ডেস্ক: চাকরির বাজারে ক্রমশ বাড়ছে প্রতিযোগিতা। তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে দ্রব্যমূল্য। এই আবহে শুধুমাত্র চাকরির উপর ভরসা করে সংসার চালানো বড্ড কঠিন হয়ে দাঁড়িয়েছে অনেকের কাছেই। আবার অনেক শিক্ষিত বা স্বল্পশিক্ষিত মানুষ চাইছেন স্বাধীনভাবে ব্যবসা করে উপার্জন করতে। তাই আমরা এমন একটি ব্যবসার আইডিয়া (Business Idea) আজ এনেছি যা আপনাকে স্বল্প বিনিয়োগে দেবে মোটা লাভ।

দুর্দান্ত ব্যবসার আইডিয়া (Business Idea)

ছোট থেকে বড়, এই খাবার খেতে পছন্দ করেন সবাই। এই খাবারের ব্যবসা (Business) শুরু করতে এমন কিছু মূলধনের প্রয়োজন হয় না। স্বল্প কিছু টাকা বিনিয়োগ করলেই এই ব্যবসা থেকে আসে বিপুল লাভ। এই খাবারের ব্যবসা করলে আরো একটি সুবিধা রয়েছে। নিজের ইচ্ছামত জায়গায় আপনারা  যেতে পারেন এই ব্যবসা নিয়ে। অনেকেই এই ব্যবসা করে মাসে ৩০-৪০ হাজার টাকাও রোজগার করছেন।

   

আরোও পড়ুন : ‘বিষাক্ত পুুরুষের প্রতি বিশ্বস্ত থেকে ….’  কাঞ্চন মল্লিক বিতর্কে জড়াতেই, কটাক্ষ পিঙ্কির

স্বল্প বিনিয়োগে পপকর্নের ব্যবসা শুরু করতে পারেন অনায়াসে। এই ব্যবসা শুরুর জন্য আপনার প্রয়োজন হবে একটি পপকর্ন তৈরির মেশিন। ১৫-২০ হাজার টাকায় এই মেশিন পেয়ে যাবেন আপনারা। এছাড়াও পপকর্ন তৈরির জন্য প্রয়োজন হবে কিছু কাঁচামালের। আজকাল ফ্লেভার্ড পপকর্ন (Flavoured Popcorn) বেশ জনপ্রিয়। ফ্লেভার্ড পপকর্ন বিক্রি করেও লাভ করতে পারেন মোটা মুনাফা। 

Business

আপনি কোন জায়গায় এই ব্যবসা (Business) করছেন সেই অনুযায়ী ঠিক করবেন পপকর্নের দাম। পপকর্ন তৈরির ভ্রাম্যমান মেশিন কিনে সহজেই শুরু করতে পারেন ব্যবসা। এছাড়াও একটি স্টল ভাড়া করেও আপনারা বিভিন্ন ফ্লেভারের পপকর্ন বিক্রি করতে পারেন। সময়ের সাথে এই ব্যবসায় মুনাফাও বাড়তে থাকে। তাই স্বল্প বিনিয়োগে যদি মোটা লাভ চান তাহলে শুরু করে ফেলুন পপকর্নের ব্যবসা।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর