‘শুরুর বয়স, আর স্বপ্নের সীমানা হয়না!’ প্রথম ঝলকেই দর্শকদের মন জয় করে নীল পায়েল-তথাগত’র নতুন মেগা

বাংলা হান্ট ডেস্ক :  আগেই খবর মিলেছিল নতুন বাংলা সিরিয়ালে (Bengali Serial) কামব্যাক করছেন জনপ্রিয় অভিনেতা তথাগত মুখার্জী  এবং অভিনেত্রী পায়েল দে (Tathagata Mukherjee & Payel De)। এবার সেই জল্পনাকে সত্যি করেই  প্রকাশ্যে এলো সান বাংলায় পায়েল-তথাগত অভিনীত নতুন মেগা ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’র (Kon Se Alor Swopno Niye)  প্রথম ঝলক। বড়লোক বাড়ির এক বাঙালি গৃহবধূর সাদামাটা জীবন যাপনের ছবি তুলে ধরা হবে এই বাংলা সিরিয়ালে (Bengali Serial)।

এসে গেল পায়েল-তথাগত’র নতুন বাংলা সিরিয়ালের (Bengali Serial) প্রোমো

সিরিয়ালে প্রধান নায়িকা আলোর (Alo) চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে। আর তাঁর  বিপরীতে রুদ্র সিংহ রায়ের ভূমিকায় দেখা যাবে তথাগত মুখার্জিকে। সিরিয়ালের (Bengali Serial) প্লট অনুযায়ী আলো অর্থাৎ আলোলিকা সিংহ রায় শহরের নামি সংবাদপত্র সূর্যোদয় পত্রিকার মালিক উদয়ন সিংহ রায়ের পুত্রবধূ।

   

আর আলোর স্বামী রুদ্র ব্যাংকের উঁচু পদে কর্মরত। রাতদিন শুধু বড়লোক বাড়ির বউ হয়েই আলোর সমস্ত স্বপ্ন সংসারের ঘেরাটোপে একেবারে পিষে গিয়েছিল। কিন্তু এই মাঝ বয়সে এসেও সে স্বপ্ন দেখে নিজের জন্য কিছু করতে হবে। এতদিন গোটা সংসারের জন্য বাঁচতে বাঁচতে হঠাৎ করেই আলো উপলব্ধি করে এবার নিজের জন্যও বাঁচা দরকার তাঁর। তাই সময় এসেছে ঘুরে দাঁড়ানোর।  কিন্তু প্রশ্ন হল মাস বয়সে এসে ইংরেজিতে অপটু, পড়াশোনায় মোটামুটি  গৃহবধূ আলো কিভাবে তাঁর  স্বপ্নপূরণ করবে?

প্রকাশ্যে আসার প্রোমোতে (Bengali Serial) দেখা গেল আলো কোন এক ইভেন্টে গিয়ে নিজের হাতে বানিয়েছে হরেক রকমের পিঠে। আলোর স্বপ্ন নিজের রান্নার গুণকে  কাজে লাগিয়েই একদিন সে বড় ব্যবসায়ী হবে।  কিন্তু তাঁর  স্বপ্ন পূরণের পথে বাধা হয়ে দাঁড়ায় তার শ্বশুরবাড়ির লোকজন। এমনকি বিপক্ষে দাঁড়িয়ে কথা বলে তার নিজের স্বামীও।

আরও পড়ুন : রাইয়ের অসুস্থতাকে হাতিয়ার বানিয়ে আরও ভয়ঙ্কর নীলু! ‘মিঠিঝোড়া’র আগামী পর্বে বিরাট চমক

প্রোমোতে  দেখা যাচ্ছে, আলো যে ইভেন্টে গিয়ে তার বানানো পিঠে পুলির স্টল দিয়েছে সেখানেই অতিথি হিসেবে গিয়েছেন তার শ্বশুরমশাই উদয়ন  সিংহ রায়। তিনি দূর থেকে আলোকে দেখতে পেয়ে আলোর বানানো সমস্ত পিঠে কিনে নেন ঠিকই।  কিন্তু আলো বাড়িতে এসে দেখে তার হাতের বানানো পিঠে সব গড়াগড়ি খাচ্ছে বাড়ির মেঝেতে। প্রশংসা করা তো দূরে থাক উল্টে আলোকে প্রশ্ন করা  হয় এইভাবে সে এই বয়সে এসে সে বাড়ির সম্মান ধুলোয় মিশিয়ে দিচ্ছে কি করে?

স্বামী এবং শ্বাশুড়ির গলাতেও সেই একই সুর। কিন্তু মনে মনে আলো ঠিক করে সবার সমস্ত বাধার বিরুদ্ধে গিয়েই সে নিজের জন্য কিছু করে দেখাবে। তাই মাঝ বয়সী গৃহবধুর স্বপ্ন পূরণের গল্প ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ ধারাবাহিকের ট্যাগলাইন দেওয়া হয়েছে ‘শুরুর কোন বয়স হয় না, আর স্বপ্নের সীমানা হয় না।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর