অপেক্ষার অবসান! এসে গেল তিতিক্ষা-নন্দিনীর নতুন মেগা ‘দুই শালিক’-এর প্রথম ঝলক

বাংলা হান্ট ডেস্ক : অপেক্ষায় অবসান! রবিবারের ছুটির দিনেই এল আরও এক নতুন মেগা দুই শালিক- এর প্রথম প্রোমো। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল যমজ বোনের কাহিনী নিয়ে স্টার জলসায় (Star Jalsha) আসছে নতুন মেগা। সেই জল্পনায় সিলমোহর দিয়েই এবার সামনে এল এই নতুন সিরিয়ালের প্রথম প্রোমো। এই মেগার হাত টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের মেঘ অভিনেত্রী তিতিক্ষা দাস এবং রামকৃষ্ণ খ্যাত নন্দিনী দত্ত।

স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল দুই শালিকের প্রোমো

প্রসঙ্গত স্টার জলসার (Star Jalsha) এই সিরিয়ালে নন্দিনী-তিতিক্ষা এই প্রথমবার একসাথে অভিনয় করছেন। যদিও এই মেগার আগেও দর্শকরা তাঁদের দেখে দুই বোন বলেই মনে করতেন। স্বর্ণেন্দু সমাদ্দারের ক্রেজি আইডিয়জ প্রযোজনা সংস্থার এই নতুন মেগায় তিতিক্ষা-নন্দিনী পুরোপুরি একে অপরের বিপরীতধর্মী চরিত্রে অভিনয় করবেন।

   

রবিবার এই দুই শালিখ সিরিয়ালের প্রথম প্রোমোতেই দেখা গেল, ডাকাবুকো স্বভাবের নন্দিনী ক্যারাটেতে ওস্তাদ। তবে আগের মতো এই নতুন সিরিয়ালেও তিতিক্ষাকে দেখা যাবে সরল-সাধাসিধে দুর্বল স্বভাবের চরিত্রে। প্রোমোতে দেখা গেল তিতিক্ষা জুতো পরিষ্কার করছে। কিন্তু ধাক্কা দিয়ে তাকে ফেলে দেওয়া হয়। ঠিক তখনই তিতিক্ষার সামনে ঢাল হয়ে দাঁড়ায় নন্দিনী।

আরও পড়ুন : এসে গেল ‘রাঙামতি তীরন্দাজ’! এই নায়িকার অব্যর্থ নিশানায় আউট কোন মেগা?

জানা যাচ্ছে আসন্ন এই মেগায় স্পষ্ট ফুটিয়ে তোলা হবে ধনী দরিদ্রের বিভেদ। যদিও এখনও পর্যন্ত সামনে আসেনি এই মেগার নায়ক। তবে স্টুডিওপাড়া সূত্রে খবর এই ধারাবাহিকর হাত ধরেই স্টার জলসার পর্দায় আরও একবার ঘর ওয়াপসি হতে চলেছে তোমাদের রাণী খ্যাত দুর্জয় অভিনেতা অর্কপ্রভ  রায়কে। যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে নিশ্চিত করে জানানো  হয়নি কিছুই।

নাড়ির টানে জড়িয়ে থাকা হারিয়ে যাওয়া যমজ বোনের এই গল্পে তিতিক্ষা-নন্দিনীকে দেখে সত্যিই যমজ বোন মনে হচ্ছে। সেকথা জানিয়েছেন দর্শকরাও। তাই দুই শালিকের প্রোমো দেখে কেউ লিখেছেন, ‘তোমাকে আর তিতিক্ষাদিকে পুরো একইরকম দেখতে। আমরা এতদিন কনফিউজড হয়ে যেতাম। দারুণ কাস্টিং’। কারও মন্তব্য, ‘তোমরা সত্যি যমজ!’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর