গীতা LLB-তে আসছেন ‘ফুলকি’ অভিনেত্রী অস্মিতা! এবার কোন চ্যালেঞ্জের মুখে হিয়া?

বাংলা হান্ট ডেস্ক : স্নেহাশীষ চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশন হাউজের অত্যন্ত জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল হল গীতা এলএলবি (Geeta LLB)। স্টার জলসার এই মেগা প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকিয়ে চলেছে। সিরিয়ালের মারকাটারি নায়িকা গীতা এলএলবির (Geeta LLB) চরিত্রে হিয়া মুখার্জির (Hiya Mukherjee) অভিনয় শুরু থেকেই  মন ছুঁয়েছে দর্শকদের।

গীতা এলএলবি (Geeta LLB)-তে এন্ট্রি নিচ্ছেন ‘ফুলকি’ অস্মিতা

টেলিভিশনের পর্দায় গীতা এলএলবি (Geeta LLB) মানেই কোর্টে তার মুখ চলে আর কোর্টের বাইরে হাত! তাই গীতা যতবারই বিপদে পড়েছেন ততবারই তিনি নিজেই সেই বিপদ কাটিয়ে উঠেছেন। সিরিয়ালে দুঁদে উকিল গীতা ইতিমধ্যেই  অনেক কেস সমাধান করে ফেলেছেন। শুরু থেকেই এই ধারাবাহিকে দর্শকদের জন্য থাকছে নিত্য নতুন চমক।

   

নতুন নতুন গল্প আর নতুন চরিত্রের আগমনে এই সিরিয়ালটি দর্শকদের কাছে বরাবরই আকর্ষণীয় হয়ে উঠেছে। এবার এই মেগাতেই  এন্ট্রি নিতে  চলেছেন বাংলা সিরিয়ালের এককালের জনপ্রিয় খলনায়িকা ‘ফুলকি’ (Phulki) অভিনেত্রী অস্মিতা (Ashmita)।  স্টার জলসার পর্যায় সম্প্রচারিত কালজয়ী মেগা সিরিয়াল ‘তোমায় ছাড়া ঘুম আসেনা মা’ ওরফে ‘মা’ সিরিয়ালের কথা মনে আছে নিশ্চয়ই।

আরও পড়ুন : এক মিনিটের জন্য সাড়ে ৪ কোটি পারিশ্রমিক! পাত্তা পাবেন না শাহরুখ-সলমন; জানেন কে এই সুপারস্টার?

সকলের প্রিয় এই ধারাবাহিকেই  খলনায়িকা ফুলকির বড়বেলার চরিত্রে অভিনয় করেছিলেন অস্মিতা। এবার তিনিই একটি ক্যামিও চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন গীতা এলএলবি ধারাবাহিকে। টেলিপাড়া সূত্রে খবর এই সিরিয়ালে অস্মিতাকে দেখা যাবে গীতার ক্লায়েন্ট ঝর্ণা চৌধুরীর চরিত্রে।

gita

যিনি তার স্বামীকে খুঁজে পাচ্ছেন না বহু বছর ধরে। তাই নিখোঁজ স্বামীর খোঁজ পাওয়ার জন্যই তিনি দ্বারস্থ হতে চলেছেন গীতা এলএলবি’র। এখন দেখার সমস্ত রহস্যের জাল কেটে গীতা কিভাবে এই কেসের সমাধান করে।  প্রসঙ্গত এর আগে এই মহিলা তার স্বামীর সন্ধান পাওয়ার জন্য গিয়েছিলেন গীতার শ্বশুর মশাই অগ্নিজিৎ-এর কাছে। কিন্তু তিনি কোন সমাধান করতে না পারায় এবার ঝর্ণা এসেছেন গীতার কাছে।

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর