ফিরল জলসার পুরনো জৌলুস! পর্ণা-ফুলকিকে হারিয়ে একাই টপার হল গীতা

বাংলা হান্ট ডেস্ক : চলতি সপ্তাহের মঙ্গলবারই ছিল বিশ্বকর্মা পুজো। পুজোর রেশ কাটতে না কাটতেই এবার এসে গেল বাংলা সিরিয়ালের হাতে গরম টিআরপি তালিকা অর্থাৎ টার্গেট সেটিং পয়েন্ট (Target Rating Point)। বৃহস্পতিবার বাংলা মানেই বাংলা সিরিয়ালের রেজাল্ট বেরোনোর দিন। তাই প্রত্যেক সপ্তাহের মতো এই সপ্তাহেও এসে গেল একেবারে নতুন টিআরপি তালিকা (Target Rating Point)।

টিআরপি তালিকায় (Target Rating Point) বেঙ্গল টপার হল কোন মেগা

এই সপ্তাহে জি বাংলার সমস্ত জনপ্রিয় মেগাকে হারিয়ে এক লাফে শীর্ষস্থান দখল করে দিয়েছে স্টার জলসার জনপ্রিয় মেগা ‘গীতা এলএলবি’। ‘নিম ফুলের মধু’, ‘ফুলকি’ কিংবা, ‘জগদ্ধাত্রী’র মতো বেঙ্গল টপার সিরিয়াল গুলিকে হারিয়ে দিয়েছে গীতা। এই সপ্তাহে ৭.৩ পয়েন্ট নিয়ে একাই একশো এই জলসা কন্যা। তাই ফাটাফাটি টিআরপি স্কোর (Target Rating Point) নিয়ে এই সপ্তাহে আরও একবার বেঙ্গল টপার হয়েছেন পর্দার দুঁদে উকিল গীতা।

   
  • নম্বর কমছে ‘নিম ফুলের মধু’র 

গীতার পরেই অবশ্য দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে জি বাংলার ফুলকি ধারাবাহিক। এই সপ্তাহে ফুলকি দাসের ঝুলিতে উঠেছে ৭.১। তবে সময়ের সাথে সাথে টিআরপি স্কোর অনেকটাই কমে গিয়েছে জি বাংলার নিম ফুলের মধু সিরিয়ালের। দত্ত পরিবারের এই বেঙ্গল টপার ধারাবাহিক এক ধাক্কায় নেমে এসেছে তিনে। আসলে দিনের পর দিন স্মৃতি শক্তি হারানো পর্ণার কান্ডখারখানা দেখতে দেখতে এবার বেশ বিরক্ত হয়ে পড়েছেন দর্শক।

আরও পড়ুন : চারপাশে অশান্ত পরিবেশ! এই প্রথম ছেলের হাত ধরে কলকাতার পুজো দেখবেন ‘দুর্গা ‘ পায়েল

আজ নিম ফুলের মধু পেয়েছে ৬.৯ পয়েন্ট। তবে এই সপ্তাহে যৌথভাবে চতুর্থ স্থান দখল করে নিয়েছে স্টার জলসার দু’দুটি মেগা সিরিয়াল ‘কথা’ এবং ‘উড়ান’। এই সপ্তাহে এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৮। তারপরেই ৬.৪. পয়েন্ট নিয়ে এই সপ্তাহে টিআরপি তালিকায় পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’। আসুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের সম্পূর্ণ টিআরপি তালিকা।

Target Rating Point

  • কে কত পয়েন্ট পেল ? 

প্রথম – গীতা LLB ৭.৩

দ্বিতীয় – ফুলকি ৭.১

তৃতীয় – নিম ফুলের মধু ৬.৯

চতুর্থ – কথা এবং উড়ান ৬.৮

পঞ্চম – কোন গোপনে মন ভেসেছে ৬.৪

ষষ্ঠ – জগদ্ধাত্রী এবং রোশনাই ৬.৩

সপ্তম – শুভ বিবাহ ৬.১

অষ্টম – বঁধুয়া  ৫.৯

নবম – মিঠিঝোরা ৫.৪

দশম – ডায়মন্ড দিদি জিন্দাবাদ ৫.২

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর