মাত্র ৯৯ টাকায়! সত্যি? সিনেমা প্রেমীদের জন্য হাজির বাম্পার অফার

বাংলাহান্ট ডেস্ক : সিনেমার (Cinema) প্রতি মানুষের ভালোবাসা সময়ের সঙ্গে সঙ্গে বাড়ছে বই কমছে না। যুগ আধুনিক হয়েছে ঠিকই, ডিজিটাল বিনোদনের প্রতি দর্শকদের আগ্রহও বাড়ছে দ্রুত। তুলনায় প্রেক্ষাগৃহে এখন দর্শকদের সংখ্যা অনেকটাই কমেছে। সিনেমা (Cinema) দেখার ক্ষেত্রে বিভিন্ন OTT প্ল্যাটফর্মগুলির উপরেই ভরসা করছেন অনেকে। তাই মানুষকে ফের হলমুখী করতে বছর বছর নেওয়া হয় এক বিশেষ উদ্যোগ।

এত কম টাকায় সিনেমা (Cinema) দেখার সুযোগ

এখন প্রতি বছরই পালন করা হয় জাতীয় সিনেমা (Cinema) দিবস। প্রেক্ষাগৃহে দর্শকদের ফেরাতে এদিন কিছু বিশেষ উদ্যোগ নেওয়া হয়। এর মধ্যে অন্যতম হল, এদিন মাত্র ৯৯ টাকায় সিনেমা (Cinema) হলে পছন্দ মতো সিনেমা (Cinema) দেখার সুযোগ থাকে। মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার সঙ্গে দেশের বিভিন্ন সিনেমা হলগুলি যৌথ উদ্যোগে এই বিশেষ অফার দিয়ে থাকে। এদিন মাত্র ৯৯ টাকার বিনিময়ে পছন্দের শো প্রেক্ষাগৃহে গিয়ে দেখার সুযোগ থাকে দর্শকদের কাছে।

   

আরো পড়ুন : ‘সব শুকিয়ে গিয়েছে’, নুসরতের ছবিতে ধেয়ে এল অশ্লীল কটাক্ষ, কী উত্তর দিলেন নায়িকা!

কোথায় দেখা যাবে সিনেমা

এ বছর জাতীয় সিনেমা (Cinema) দিবস উদযাপন হতে চলেছে ২০ শে সেপ্টেম্বর, শুক্রবার। জানা গিয়েছে, এবার ৪০০০ এরও বেশি মাল্টিপ্লেক্স অংশ নিতে চলেছে জাতীয় সিনেমা (Cinema) দিবসে। এই তালিকায় রয়েছে পিভিআর আইনক্স, সিনেপলিস, এশিয়ান, সিটিপ্রাইড, মিরাজ, মুভি টাইম, মুক্তা এ২, ওয়েভ, এম২কে, ডিলাইট এর মতো নাম। শুধু ৯৯ টাকায় সিনেমা (Cinema) দেখাই নয়, থাকছে আরো কিছু সুযোগ সুবিধা।

আরো পড়ুন : প্রেম দিবসের উপহার, এবার খুশির সঙ্গে জুটি বাঁধছেন বলিউডের এই নতুন ক্রাশ

আর কী কী সুবিধা থাকছে

এদিন সিনেমা (Cinema) হলে খাবার এবং পানীয়ের উপরেও থাকছে আকর্ষণীয় কিছু ছাড়। এই সংক্রান্ত সমস্ত তথ্য সিনেমা হলগুলির সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল, ওয়েবসাইটের পাশাপাশি সরাসরি সিনেমা (Cinema) হলেও জানা যাবে। পাশাপাশি অনলাইন এবং অফলাইন দু রকম ভাবেই টিকিট বুকিং করা যাবে এদিন। বুক মাই শো, পেটিএম এর মতো প্ল্যাটফর্মে কিংবা সিনেমা (Cinema) হলের ওয়েবসাইটে গিয়েও সরাসরি অনলাইনে টিকিট বুক করা যাবে।

Cinema

কোন কোন সিনেমা দেখা যাবে

জানিয়ে রাখি, এ বছর জাতীয় সিনেমা দিবসে দেখানো হবে ট্রান্সফরমার ওয়ান, নেভার লেট গো, স্ত্রী ২, য়ুধরা, ভীর জারা, টুমবাড, কাহাঁ শুরু কাহাঁ খতম, দ্য বাকিংহাম মার্ডারস এর মতো ছবি।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর