গ্রাহকদের আকৃষ্ট করতে এবার নয়া চাল Vi-র, 200 টাকার কম দামে লঞ্চ হল 4 টি নতুন রিচার্জ প্ল্যান

বাংলা হান্ট ডেস্ক: এবার গ্রাহকদের আকৃষ্ট করতে এবং গ্রাহক সংখ্যা বাড়ানোর লক্ষ্যে মাঠে নামল Vodafone-Idea (Vi)। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, ইতিমধ্যেই এই সংস্থাটি 200 টাকার নিচে 4 টি সস্তা রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। জানিয়ে রাখি যে, বর্তমানে Vi-র 21 কোটিরও বেশি সক্রিয় ব্যবহারকারী রয়েছে। তবে, গত কয়েক মাসে লক্ষ লক্ষ ব্যবহারকারী হারিয়েছে কোম্পানিটি। Airtel এবং Jio-র পরে, এখন Vi রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL-এর কাছ থেকে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হয়েছে। বহু গ্রাহক তাঁদের নম্বর Vi থেকে BSNL-এ পোর্ট করেছেন।

4 টি সস্তা রিচার্জ প্ল্যান লঞ্চ করা হয়েছে:

জানিয়ে রাখি যে, Vodafone-Idea 200 টাকার নিচে 4 টি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির এই প্ল্যানগুলি 99 টাকা, 155 টাকা, 179 টাকা এবং 189 টাকায় মিলছে। এই রিচার্জ প্ল্যানগুলিতে, গ্রাহকদের যথাক্রমে 15 দিন, 20 দিন, 24 দিন এবং 26 দিনের ভ্যালিডিটি প্রদান করা হচ্ছে। উল্লেখ্য যে, Vodafone Idea-র এই রিচার্জ প্ল্যানগুলি সেই সমস্ত গ্রাহকদের কাজে আসবে যাঁরা রিচার্জের জন্য বেশি খরচ করতে চান না।

   

99 টাকার প্ল্যান: Vi (Vodafone-Idea)-র এই সস্তা রিচার্জ প্ল্যানটি 15 দিনের ভ্যালিডিটির সাথে উপলব্ধ হয়। এই প্ল্যানে ব্যবহারকারীদের জন্য 99 টাকার টকটাইম দেওয়া হচ্ছে। পাশাপাশি, ব্যবহারকারীরা 200MB-র ডেটার সুবিধাও পাবেন। এই প্ল্যানে আউটগোয়িং কলের জন্য ব্যবহারকারীদের প্রতি সেকেন্ডে 2.5 পয়সা চার্জ করা হবে। তবে, ব্যবহারকারীরা এই প্ল্যানে বিনামূল্যে SMS-এর সুবিধা পাবেন না।

Vodafone-Idea new plan to attract customers.

155 টাকার প্ল্যান: Vi (Vodafone-Idea)-র এই প্ল্যানটির ভ্যালিডিটি হল 20 দিন। এই প্ল্যানে ব্যবহারকারীদের জন্য আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়। এছাড়াও, ব্যবহারকারীরা 300 টি ফ্রি SMS এবং 1GB ডেটার সুবিধাও পাবেন। ডেটা শেষ হওয়ার পরে, ব্যবহারকারীদের MB প্রতি 50 পয়সা হারে চার্জ করা হবে।

আরও পড়ুন: বাজারে উঠবে ঝড়! 16GB RAM ও Snapdragon 8 Gen 4 চিপ সহ লঞ্চ হতে চলেছে iQOO 13, কত হবে দাম?

179 টাকার প্ল্যান: Vodafone-Idea (Vodafone-Idea)-র এই প্ল্যানে ব্যবহারকারীদের জন্য 24 দিনের বৈধতা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে ব্যবহারকারীরা আনলিমিটেড কলিংয়ের সাথে 300 টি ফ্রি SMS এবং 1GB ডেটা পাবেন। এই প্ল্যানেও ডেটা শেষ হওয়ার পরে, ব্যবহারকারীদের MB প্রতি 50 পয়সা হারে চার্জ করা হবে।

আরও পড়ুন: অবশেষে হল মুইজ্জুর সুমতি! ভারতের সাথে সুসম্পর্ক বজায় রাখতে নিলেন বড় সিদ্ধান্ত, জানলে হবেন অবাক

189 টাকার প্ল্যান: Vi (Vodafone-Idea)-র এই প্ল্যানটি 26 দিনের বৈধতার সাথে উপলব্ধ হয়। এই প্ল্যানে, ব্যবহারকারীরা আনলিমিটেড কলিংয়ের সাথে 300 টি বিনামূল্যের SMS এবং 1GB ডেটার সুবিধা পান। প্ল্যানটিতে ডেটা শেষ হওয়ার পরে, ব্যবহারকারীদের MB প্রতি 50 পয়সা হারে চার্জ করা হবে বলেও জানা গিয়েছে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর