সবসময় মেয়েকে ট্যাঁকে গুঁজে ঘোরেন কেন? প্রশ্ন শুনেই ঝাঁঝিয়ে উঠলেন ঐশ্বর্য!

বাংলাহান্ট ডেস্ক : বলিউডে মা মেয়ের জুটি বলতেই সবার আগে মাথায় আসে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) এবং আরাধ্যা বচ্চনের নাম। একমাত্র মেয়ে আরাধ্যাকে আক্ষরিক অর্থেই চোখে হারান ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। আর আরাধ্যাও মা অন্ত প্রাণ। কোথাও ঘুরতে যাওয়া হোক, কোনো অনুষ্ঠান হোক কিংবা অ্যাওয়ার্ড শো, সব জায়গাতেই মেয়েকে সঙ্গে নিয়ে যেতে দেখা যায় ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। বিশেষ করে এখন অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে আরাধ্যাকে যেন বেশি করে আঁকড়ে ধরেছেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)।

আইফায় ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) সঙ্গে আরাধ্যা

প্যারিস ফ্যাশন উইক থেকে সম্প্রতি আবু ধাবির আইফা উৎসবম, দুই খ্যাতনামা ইভেন্টেই মেয়েকে সঙ্গে নিয়ে পৌঁছেছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিকে সম্মানিত করতে আরব আমিরশাহীর শহরে বসেছে আইফা উৎসবমের আসর। শুক্রবার সেখানেই আরাধ্যার হাত ধরে পৌঁছান ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। মেয়ে টিনএজে পা দিলেও তাকে মোটে নজরের আড়াল করেন না অভিনেত্রী। সবসময় আরাধ্যার হাত ধরেই থাকেন তিনি। এদিনও তাঁর অন্যথা হল না। সেজেগুজে গ্রিন কার্পেটে হাঁটার সময়ও মেয়ের হাত শক্ত করে ধরে রাখলেন অভিনেত্রী।

   

আরো পড়ুন : সবার সঙ্গেই বিবাদ, জুটেছে ‘অহংকারী’ তকমা, সৌমিতৃষা বলছেন, ‘বন্ধু হারিয়ে…’

কেন সবসময় মেয়েকে পাশে রাখেন

এদিন এক সাংবাদিক ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan) বলেন, ‘আরাধ্যা সবসময়ই আপনার সঙ্গে থাকে, এখন থেকেই সেরার কাছ থেকেই সবকিছু শিখছে সে’। প্রশ্ন শুনেই হাত মুঠো করে তুলে ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) ঘোষণা করে দেন, তাঁর মেয়ে আরাধ্যা, সব জায়গায় তাঁর সঙ্গে যায় সে। সেই সঙ্গে মেয়েকে সেরা বলতেও ভোলেননি তিনি।

আরো পড়ুন : সতীন কাঁটা নিয়ে সংসার, ফের মা হচ্ছেন আরমানের দ্বিতীয় স্ত্রী কৃতিকা, কী বললেন ‘দুয়োরানি’ পায়েল?

ট্রোল হতে হয় ঐশ্বর্যকে

সর্বদা মেয়েকে সঙ্গে সঙ্গে রাখায় প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয় ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। আরাধ্যা তো যথেষ্ট বড় হয়েছে, এখনো কেন তাকে নিয়ন্ত্রণ করতে চান অভিনেত্রী? কেন তার হাত ধরে ঘোরেন সব জায়গায়? এমন প্রশ্নের সম্মুখীন হতে হয় ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। এমনকি আরাধ্যা স্কুলে কখন যায় এমন প্রশ্নও ওঠে। আবার অনেকের মতে, ঐশ্বর্য একজন মায়ের দায়িত্বই পালন করছেন শুধু। ফিল্মি দুনিয়াটা কেমন সেটা তিনি খুব ভালো ভাবে জানেন বলেই হয়তো এত কঠোর মেয়ের প্রতি।

Aishwarya Rai Bachchan

প্রসঙ্গত, আইফা উৎসবম অনুষ্ঠানে ‘পন্নিয়িন সেলভান’ ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার পান মণি রত্নম। সেই পুরস্কার তাঁর হাতে তুলে দেন ঐশ্বর্য। তিনি নিজেও পন্নিয়িন সেলভান (তামিল) ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নেন।

Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর