‘টেক্কা’ মুক্তির আগেই ধামাকা, রুক্মিনীকে নিয়ে দীর্ঘ প্রতীক্ষিত সুখবর দিলেন দেব

বাংলাহান্ট ডেস্ক : টলিউডের হেভিওয়েট জুটিদের মধ্যে অন্যতম দেব এবং রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন, দর্শকদের চোখের সামনেই ধীরে ধীরে মজবুত হয়েছে দেব রুক্মিনীর (Rukmini Maitra) বন্ধন। অভিনেত্রীর সঙ্গে সম্পর্কটা আগে লুকিয়ে চুরিয়ে রাখলেও এখন বুক ঠুকেই প্রেম করছেন দেব। শুধু বিয়ের কথা উঠলেই পালাই পালাই ভাব দুজনের। কিন্তু এবার কি সুখবরটা দেবেন তাঁরা?

মুক্তি পাচ্ছে দেব রুক্মিনীর (Rukmini Maitra) টেক্কা

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে দেব এবং রুক্মিনী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ‘টেক্কা’। এতদিন বড়পর্দায় জুটি বাঁধলেও এবার এই ছবিতে পরস্পরের বিরুদ্ধে অভিনয় করতে দেখা যাবে তাঁদের। পুজোয় যে এবার বড়সড় ধামাকা করতে চলেছে টেক্কা, তা ছবির ট্রেলার দেখেই আভাস পেয়েছেন দর্শকরা। তবে এই ছবি মুক্তির আগেই বড় সুখবর দিলেন দেব রুক্মিনী (Rukmini Maitra)।

আরো পড়ুন : রামায়ণ বা মহাভারত নয়, এটিই ছিল ভারতের প্রথম টিভি সিরিয়াল, কত TRP উঠেছিল জানেন?

বড় সুখবর দিলেন দেব

না, তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো খবর শেয়ার করেননি দেব এবং রুক্মিনী (Rukmini Maitra)। আসলে আগামীতে ‘বিনোদিনী… এক নটীর আখ্যান’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। সেই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন দেব। টেক্কা হলে রিলিজ করার আগেই বিনোদিনী নিয়ে বড় আপডেট দিলেন এই জুটি। প্রকাশ্যে এল ছবির মুক্তির তারিখ।

আরো পড়ুন : কোটি কোটি টাকা খসিয়ে সাজিয়েছেন স্বপ্নপুরী, বলিউডের সবথেকে দামি বাড়ির মালিক কে? চমকে দেবে টাকার অঙ্ক!

প্রকাশ্যে ছবির মুক্তির তারিখ

বিনোদিনীর একটি মোশন পোস্টার শেয়ার করে দেব লিখেছেন, ‘থিয়েটার এবং বঙ্গ রঙ্গমঞ্চের মহানায়িকা বিনোদিনী আসছেন তাঁর অজানা কথা শোনাতে! আগামী ২৩ জানুয়ারি ২০২৫, সিনেমার পর্দায় ঝড় তুলবে এই বিশ্ব বিখ্যাত অভিনেত্রীর জীবন কাহিনী।’ উল্লেখ্য, ২০২২ সালের সেপ্টেম্বর মাসে বিনোদিনী ছবির ঘোষণা হয়েছিল। ২০২৩ এ শেষ হয় ছবির শুটিং। চলতি বছর লোকসভা ভোটের পর ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হয়নি। অবশেষে বছরের শুরুটা হতে চলেছে বিনোদিনীর হাত ধরে।

Rukmini Maitra

ঊনবিংশ শতকের নাট্যজগতের উজ্জ্বল নক্ষত্র বিনোদিনী দাসীর জীবন কাহিনিকে বড়পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। এই ছবির জন্য দীর্ঘ পরিশ্রম করেছেন রুক্মিনী (Rukmini Maitra)। জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীর কাছে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। শিখেছেন কত্থক এবং ক্ল্যাসিকাল ডান্স। শেষমেষ বিনোদিনী চরিত্রের প্রতি তিনি কতটা সুবিচার করতে পারেন সেটা দেখা সময়ের অপেক্ষা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর