শত্রুপক্ষকে জিততে দেবেন না প্লিজ! পুজো করেও প্রতিবাদে সামিল শ্রুতি

বাংলা হান্ট ডেস্ক : বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রুতি দাস (Shruti Das)।  অভিনয়ের পাশাপাশি বহুমুখী প্রতিভার  অধিকারী  এই অভিনেত্রী। শুরু থেকেই আরজিকর কান্ডের প্রতিবাদ আন্দোলনের সামিল তিনি। গত ৯ আগস্ট আরজিকরের তর তরুণী চিকিৎসকের সাথে ঘটে যাওয়া নির্মম ধর্ষণ হত্যাকাণ্ডের পর এবারের দুর্গাপুজোর উৎসবে সামিল হতে নারাজ শ্রুতি (Shruti Das)।

পুজোর মুখে শ্রুতির (Shruti Das) বিশেষ আর্জি

তবেপেশার তাগিদে বাধ্য হয়েই কাজে ফিরেছেন বিনোদন জগতের তারকারা। এমনকি পুজোর শ্যুট নিয়েও শুনেছেন নানান কটাক্ষ। তবে প্রত্যেকবার নিজস্ব ভঙ্গিতেই নিন্দুকদের মোক্ষম জবাব দিয়েছেন নায়িকা (Shruti Das)।

প্রসঙ্গত বাংলা সিরিয়ালের হাত ধরে প্রথম অভিনয় জগতে হাতে খড়ি হলেও শ্রুতি এখন ধীরে ধীরে বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজের জগতেও কাজ শুরু করেছেন। পর্দায় নিখুঁত অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীর  রয়েছে আরও একাধিক প্রতিভা। ইতিমধ্যেই আরজিকর কান্ডের প্রতিবাদে নিজের লেখা গান বেঁধেছেন অভিনেত্রী।

এরই মধ্যে এবার দুর্গা পুজোর মুখে সোশ্যাল মিডিয়ায় একটি একটি দীর্ঘ পোস্টে শ্রুতি জানিয়েছেন আরজিকর কান্ডের আবহে পুজোতে সামিল হলেও তিনি প্রতিবাদ থেকে সরছেন না। আসলে অভিনেত্রীর স্বামী তথা পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের বাড়িতে প্রত্যেক বছর দুর্গাপুজো হয়। তাই শ্বশুরবাড়ির দুর্গাপুজো বন্ধ করতে পারবেন না বলেই জানিয়েছেন শ্রুতি।

আরও পড়ুন : লুক সেট, প্রোমো শুটের পর ‘অনুরাগের ছোঁয়া’কে ‘না’ দিতিপ্রিয়ার! নিজেই কারণ জানালেন নায়িকা

এ প্রসঙ্গে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী স্পষ্ট লিখেছেন, ‘নেহাত আমার শ্বশুরবাড়ির পুজো করতেই হবে। বন্ধ করা যায় না তাই। তবে আমার অনুরাগীদের কথা দিয়েছিলাম নিজের জন্য একটা সুতোও কিনব না, কিনিনি। পাওনা দিয়েই পুজো কাটাব বলেছিলেম তাই করব।’ অভিনেত্রীর কথায় এটাই তাঁর প্রতিবাদ।

Shruti

তবে সেইসাথে শ্রুতি জানিয়েছেন, ‘কলকাতার রাস্তার মিছিলে দেখতে পাচ্ছেন না বলে ভাববেন না আমি ভুলে গিয়েছি। আমি গত ২০ দিন ধরে কাটোয়ায় ছিলাম। ঈশ্বর শক্তি দিক তিলোত্তমার মতো মেয়েদের মা বাবা আত্মীয় পরিজনদের। আমরা তাকিয়ে থাকব বিচারের আশায়। বিচার পাবো না, এ রাজ্যে কিছু হবে না, বলে হাল ছাড়লে চলবে না। শত্রুপক্ষকে জিততে দেবেন না প্লিজ।’


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর