দেবশ্রীকে নিয়ে পজেসিভ ছোট্ট সোহম! মেকআপ রুমে তাপস পাল ঢুকলেই করতেন এই কাজ

বাংলা হান্ট ডেস্ক : এবারের পুজোতেই আগামী ৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে ‘শাস্ত্রী’। এই সিনেমার হাত ধরেই দীর্ঘ ১৬ বছর পর টেলিভিশনের পর্দায়  কামব্যাক করছেন দেবশ্রী রায় (Deboshree Roy)-মিঠুন চক্রবর্তীর জুটি। শুধু তাই নয় এই সিনেমার হাত ধরে বহু বছর পর বড় পর্দায় কামব্যাক করলেন দেবশ্রী রায়-ও (Deboshree Roy)।  এর আগে একাধিক সিনেমায় অভিনয় করার প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন নায়িকা।

দেবশ্রী রায়কে (Deboshree Roy) নিয়ে পজেসিভ সোহম

পথিকৃৎ বসু পরিচালিত এই সিনেমার স্ক্রিপ্ট শোনার পর আর প্রস্তাব ফেরাতে পারেনি দেবশ্রী (Deboshree Roy)। এই সিনেমাতে মিঠুন চক্রবর্তী, দেবশ্রী রায় ছাড়াও অভিনয় করেছেন অভিনেতা সোহম চক্রবর্তী। বাংলা ইন্ডাস্ট্রিতে সোহম অভিনয় করছেন বহুদিন ধরেও। একটা সময় শিশুশিল্পী হিসেবে ব্যাপক জনপ্রিয়তা  ছিলেন তিনি।

বাংলার কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়েরও সান্নিধ্যে আসার সুযোগ পেয়েছিলেন সোহম। অভিনয়ের সূত্রেই দেবশ্রী রায়ের সাথে সোহমের সম্পর্ক বহু পুরনো। ছোট থেকেই দেবশ্রীকে চুমকি আন্টি বলে ডাকেন সোহম। অন্যদিকেও দেবশ্রীও সোহমকে ডাকেন বিট্টু নামে। ছোট থেকেই সোহম তাঁর চুমকি আন্টিকে নিয়ে দারুন পজেসিভ।

সেই পুরনো সম্পর্কের কথা বলতে গিয়েই দেবশ্রী এদিন জানালেন, সোহম যখন ছোট ছিলেন তখন তাঁকে  নিয়ে তাঁর  মা স্টুডিওতে এসে বসে থাকতেন।  কিন্তু শুটিংয়ের ফাঁকে যখন তাপস পাল দেবশ্রীর সাথে দেখা করতে মেকআপ রুমে যেতেন তখন তাঁকে দেখেই রেগে যেতেন সোহম।

আরও পড়ুন : কাবুলিওয়ালার ছোট্ট মিনির মা দুর্গার কাছে লম্বা ‘উইশ লিস্ট’! কি কি চাই অনুমেঘার?

ছোট্ট সোহম চুমকি আন্টির ঘরে তাপস পালকে দেখে এতটাই রেগে যেতেন যে তিনি দেবশ্রী রায়কে জিজ্ঞেসও করে ফেলতেন, ‘কখন তাপস পাল সাজঘর থেকে চলে যাবেন?’ তবে এদিন দেবশ্রী জানালেন শুধু তাপস পাল নয়, অন্য যে কোনও ছবির নায়কদের সাথেই দেবশ্রী  দেখতে পছন্দ করতেন না সোহম। দেবশ্রীর কথায় সোহমকে তিনি ছোট থেকে বড় হতে দেখেছেন।

Deboshree Roy

এমনকি সোহমের ছোটবেলার অনেকটাই কেটেছে স্টুডিও পাড়ায়। সেখানে বড়দের আদরেই মানুষ হয়েছেন সকলের প্রিয় ‘বিট্টু’। যদিও পুরনো দিনের অভিনেতা অভিনেত্রীদের আফসোস এখন স্টুডিওপাড়ায় আর সেই আত্মীয়তা নেই। এখন আর একে অপরের প্রতি ভালবাসাও নেই বলে জানিয়েছেন খোদ দেবশ্রী রায়-ও।


Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর