ভুলে যান অম্বানিদের, নেটপাড়ায় ভাইরাল অমিতাভ জয়ার ৫১ বছরের পুরনো বিয়ের কার্ড! কোথায় হয়েছিল অনুষ্ঠান

বাংলাহান্ট ডেস্ক : বলিউডের আইকনিক জুটি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) জয়া বচ্চন। অনেক তারকার প্রেম কাহিনি নিয়েই চর্চা হয়। কিন্তু অমিতাভ জয়ার সম্পর্ক যেন নিদর্শন হয়ে রয়েছে যে, যতই বাধা আসুক না কেন, ভালোবাসার জোরে সে সমস্তই উতরে দেওয়া যায়। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন, তাঁদের সম্পর্ক নিয়ে আগ্রহ রয়েছে অনেকেরই।

ভাইরাল অমিতাভ (Amitabh Bachchan) জয়ার বিয়ের কার্ড

১৯৭৩ সালের ৩ রা জুন জয়া ভাদুড়ীকে বিয়ে করেছিলেন। বিয়ের পর ভাদুড়ী থেকে বচ্চন হন তিনি। একথা তো সকলেই জানেন। কিন্তু তাঁদের বিয়ের কার্ড কেউ দেখেছেন কি? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অমিতাভ (Amitabh Bachchan) জয়ার বিয়ের আসল কার্ড। তাও আবার আমির খানের হাত ধরে। ব্যাপারটা কী?

আরো পড়ুন : দুঃস্থ শিশুদের দেবী রূপে কন্যা পূজা অঙ্কিতার, হাতে তুলে দিলেন ১০ টাকা, নবরাত্রিতে অভিনব উদ্যোগ

আমির প্রকাশ্যে আনেন সেই কার্ড

আসলে সম্প্রতি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সঞ্চালিত কউন বনেগা ক্রোড়পতি শোতে এসেছিলেন আমির এবং তাঁর বড় ছেলে জুনেইদ। বিগ বিকে বড়সড় সারপ্রাইজ দেন তাঁরা। সেই শোতেই হঠাৎ আমির জিজ্ঞাসা করেন, অমিতাভের (Amitabh Bachchan) কি তাঁদের বিয়ের তারিখ মনে আছে? মুখে হাসি নিয়ে বর্ষীয়ান অভিনেতা সঙ্গে সঙ্গে উত্তর দেন, ‘১৯৭৩ ৩ রা জুন’। তারপরেই অমিতাভকে অবাক করে দিয়ে তাঁদের বিয়ের আসল কার্ডটি তাঁর হাতে তুলে দেন আমির।

আরো পড়ুন : ‘কত ওষুধ খাই, তাও ঘুমাতে পারি না’, হঠাৎ কী হল স্বস্তিকার?

কী লেখা রয়েছে কার্ডে

হঠাৎ এমন সারপ্রাইজে অমিতাভ (Amitabh Bachchan) একই সঙ্গে বিস্মিত এবং আবেগতাড়িত হয়ে পড়েন। এই কার্ডটি দিয়ে নিজেকে অমিতাভ বচ্চনের সবথেকে বড় ভক্ত বলে দাবি করেন আমির। বেইজ এবং সোনালি রঙের বিয়ের কার্ডটিতে অমিতাভের বাবা মা হরিবংশ রাই বচ্চন এবং তেজি বচ্চনের তরফে একটি সুন্দর বার্তা রয়েছে। সেখানে স্পষ্ট লেখা রয়েছে, ১৯৭৩ এর ৩ রা জুন বম্বে তে বসেছিল অমিতাভ (Amitabh Bachchan) জয়ার বিয়ের আসর।

Amitabh Bachchan

আমিরের আনা বিয়ের কার্ডটির ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সঙ্গে নতুন করে ভাইরাল হয়েছে অমিতাভ জয়ার বিয়ের ছবিগুলি। বিয়েতে লাল বেনারসী আর সোনার গয়নায় সেজেছিলেন জয়া। পাশে শেরওয়ানিতে যোগ্য সঙ্গত দিচ্ছিলেন অমিতাভ। সময় কত তাড়াতাড়ি কেটে যায়, তখনকার বচ্চন পরিবার আর এখনকার বচ্চন পরিবারের কথা ভেবেই নস্টালজিক হয়ে পড়েছেন সকলে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর