Jio ব্যবহারকারীদের দীপাবলির উপহার দিলেন মুকেশ আম্বানি! ৩ মাস ধরে মিলবে ফ্রি ইন্টারনেট

বাংলা হান্ট ডেস্ক: ইতিমধ্যেই Reliance Jio ফাইবারনেট ইন্টারনেট জগতে বিপ্লব এনেছে এবং বিপুলসংখ্যক ব্যবহারকারীকে আনলিমিটেড ফোন কল এবং বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন দিয়েছে। এখন Jio Fiber গ্রামেও পরিষেবা দিতে শুরু করেছে। এমন পরিস্থিতিতে, দীপাবলিতে Jio Fiber তার ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে। এই অফারের অধীনে গ্রাহকেরা উৎসবের মরসুমটি পুরোপুরি উপভোগ করতে পারবেন। জানিয়ে রাখি যে, Jio Fiber সম্প্রতি তার ফাইবার ব্যবহারকারীদের জন্য কিছু নতুন অফার চালু করেছে। যেগুলি ব্যবহার করে গ্রাহকেরা ভালো ইন্টারনেট কানেকশান পাবেন।

দীপাবলির উপহার দিচ্ছে Reliance Jio:

Jio Fiber-এর দিওয়ালি ধামাকা: Jio Fiber-এর দেওয়া এই প্ল্যানের দাম হল 2,222 টাকা। যেখানে আপনি 3 মাসের জন্য আনলিমিটেড ডেটা, ফ্রি ফোন কল এবং 800 টিরও বেশি টিভি চ্যানেল পাবেন। এছাড়াও, আপনি 1000 GB-র অতিরিক্ত ডেটাও পাবেন। যেটি 90 দিনের জন্য বৈধ হবে। এই প্ল্যানে, গ্রাহকেরা Disney+ Hotstar, Jio Cinema এবং Sony Liv-এর মতো OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও পাবেন। এই প্ল্যানটিতে ইন্টারনেটের গতি 30Mbps থাকবে বলে জানা গিয়েছে।

 Mukesh Ambani gave Diwali gift to Reliance Jio users.

100Mbps-এর দু’টি নতুন প্ল্যান: এর সাথে Jio আরও একটি প্ল্যান লঞ্চ করেছে। যার মূল্য 3,333 টাকা। এই প্ল্যানে গ্রাহকেরা 3 মাসের জন্য আনলিমিটেড ডেটা পাবেন। এছাড়াও, 150 GB-র অতিরিক্ত ডেটা ব্যবহার করা যাবে। দ্বিতীয় প্ল্যানটির মূল্য হল 4,444 টাকা। যেখানে 3 মাসের জন্য আনলিমিটেড ডেটার সাথে 200GB অতিরিক্ত ডেটাও দেওয়া হবে এবং গ্রাহকেরা এই প্ল্যানটির সাহায্যে বিনামূল্যে ফোন কল এবং OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাবেন।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স ট্রফিতে থাকবে হাইব্রিড মডেল! এই দেশে ম্যাচ খেলতে পারে টিম ইন্ডিয়া, কোথায় হবে ফাইনাল?

Reliance Jio-র মোবাইল প্ল্যান Jio তার গ্রাহকদের সম্পূর্ণ সুবিধা প্রদান করে। এমন পরিস্থিতিতে, এই সংস্থা 2 ধরণের মোবাইল প্ল্যানও চালু করেছে। যেগুলিতে আপনি আপনি আনলিমিটেড ডেটা পাবেন। এমতাবস্থায়, যাঁরা প্রচুর ইন্টারনেট ব্যবহার করেন তাঁদের জন্য 749 টাকার প্ল্যানটি অত্যন্ত ভালো হিসেবে বিবেচিত হয়। এই প্ল্যানে গ্রাহকেরা 2 GB ডেটা পাবেন এবং এই প্ল্যানটি 72 দিনের জন্য বৈধ হবে। এছাড়াও, প্রতিদিন 100 টি বিনামূল্যে SMS পাঠানোর সুবিধাও দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: লোন থেকে শুরু করে EMI; শীঘ্রই আসবে “গুড নিউজ”, কি জানালেন RBI গভর্নর?

আমরা যদি দ্বিতীয় প্ল্যানটি দেখি, এটির মূল্য 999 টাকা। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন 2 GB ডেটা পাবেন এবং এই প্ল্যানটি 98 দিনের জন্য বৈধ হবে। প্ল্যানটিতে আনলিমিটেড কলিং এবং ফ্রি SMS-এর ব্যবহারও করা হবে। এই প্ল্যানে Jio-র অ্যাপগুলি যেমন Jio TV, Jio Cloud এবং Jio Cinema ব্যবহার করা যাবে। এছাড়াও, এই প্ল্যানগুলির সাথে 5G নেটওয়ার্কও দেওয়া হবে।


Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর