সিরিয়ালের পর এবার বাস্তবে, বিয়ে করছেন অন্বেষা! কাকে মন দিলেন ‘আনন্দী’?

বাংলাহান্ট ডেস্ক : ‘আনন্দী’ সিরিয়ালের হাত ধরে আবারো ফিরে এসেছে অন্বেষা হাজরা (Annwesha Hazra) এবং ঋত্বিক মুখোপাধ্যায়ের জুটি। জি বাংলা চ্যানেলে মাত্র কিছুদিন হল শুরু হয়েছে সিরিয়ালটি। এর মধ্যেই গতি ধরে নিয়েছে গল্প, টিআরপিও উঠছে ভালোই। সদ্য সিরিয়ালে আনন্দী অন্বেষাকে (Annwesha Hazra) বিয়ে করেছেন আদিদেব ওরফে ঋত্বিক। কিন্তু বাস্তবে কবে বিয়ে করছেন অন্বেষা?

ফের জুটি বেঁধেছেন অন্বেষা (Annwesha Hazra) ঋত্বিক

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ অন্বেষা (Annwesha Hazra)। বেশ কিছু সিরিয়ালে অভিনয় করলেও জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। ওই সিরিয়ালেই প্রথম বার জুটি বাঁধেন অন্বেষা (Annwesha Hazra) ঋত্বিক। ঊর্মি সাত্যকি জুটি আজো অনেকেরই প্রিয় হয়ে রয়েছে। দর্শকদের ভালোবাসাই আবারো একসঙ্গে ফিরিয়ে এনেছে অন্বেষা ঋত্বিককে।

আরো পড়ুন : ‘কীভাবে দুধ খাওয়াতে হয়…’, ঈশানকে ব্রেস্টফিড করাতে গিয়ে মাথায় হাত! নুসরতকে সাহায্য করতেন যশ

আগের থেকে কী কী বদল হল

পরস্পরের সঙ্গে অভিনয়ে অনেকটাই সাবলীল হয়ে উঠেছেন তাঁরা। আগের থেকে কী কী বদল হয়েছে? এক সাক্ষাৎকারে অন্বেষা (Annwesha Hazra) বলেন, আগের থেকে নাকি অনেকটাই ভালো গাড়ি চালাতে শিখে গিয়েছেন ঋত্বিক। অন্যদিকে অভিনেতা বলেন, অন্বেষা নাকি ধীরে ধীরে অনেক পরিণত হচ্ছেন। তাঁর রাগ অনেকটাই কমেছে আগের থেকে।

আরো পড়ুন : সলমনকে খুনের হুমকি, শাহরুখকে বিশেষ সম্বর্ধনা! বিষ্ণোইদের না চটাতেই বন্ধুর সঙ্গে বিশ্বাঘাতকতা কিং খানের?

বিয়ে নিয়ে কী বললেন অন্বেষা

আড্ডার ফাঁকে অন্বেষা (Annwesha Hazra) স্বীকার করেন, তিনি নাকি বাড়িতে কোনো কাজই করেন না। এ নিয়ে অভিযোগ করেন তাঁর মা। পাশ থেকে ঋত্বিক বলে ওঠেন, ‘বিয়ে হলে তুইও তাই করবি’। এদিকে অন্বেষা (Annwesha Hazra) বলে ওঠেন, সত্যিই তো কবে হবে বিয়ে! একথা শুনেই হেসে ফেলেন অভিনেতা। বলে ওঠেন, হবে হবে অপেক্ষা করো।

Annwesha Hazra

না, এখনো বিয়ের সিদ্ধান্ত নেননি অন্বেষা। তাঁকে নিয়ে তেমন ভাবে কোনো সম্পর্কের গুঞ্জনও শোনা যায়নি। এই পথ যদি না শেষ হয় সিরিয়ালে অভিনয় করার সময়ে ঋত্বিক এবং তাঁর জুটি টাকে অনেকেই বাস্তবে দেখতে চেয়েছিলেন। কিন্তু সব ইচ্ছা কি আর পূরণ হয়! তবে ঋত্বিক অন্বেষার জুটিটা যে আগের মতোই রয়েছে, তাঁদের বন্ধুত্ব খুনসুটিও আগের মতোই রয়েছে তা দেখেই খুশি অনুরাগীরা।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর