দর্শক টানতে ব্যর্থ, TRP তলানিতে, মোটে তিন মাসেই গল্প শেষ এই নতুন সিরিয়ালের

বাংলাহান্ট ডেস্ক : একের পর এক সিরিয়াল (Serial) বন্ধের ঘোষণায় মুষড়ে পড়ছেন দর্শকরা। বর্তমানে চ্যানেলের সংখ্যা যেমন বেশি, তেমনি সিরিয়ালের সংখ্যাও বেড়ে চলেছে পাল্লা দিয়ে। দর্শকদের নজর কাড়তে নিত্যনতুন গল্প নিয়ে শুরু হচ্ছে মেগা। কিন্তু এর মধ্যে হাতে গোনা সিরিয়ালই (Serial) সফল হচ্ছে। বাকি ধারাবাহিক গুলি কয়েক মাস চলতে না চলতেই তড়িঘড়ি ইতি টেনে দেওয়া হচ্ছে।

বন্ধ হচ্ছে পরপর সিরিয়াল (Serial)

নতুন সিরিয়াল (Serial) গুলির মেয়াদ বর্তমানে মাত্র কয়েক মাস। তার মধ্যেই দর্শকরা আগ্রহ হারিয়ে ফেলছেন। ফলত হু হু করে করে কমছে টিআরপি। আর এখন কে না জানে, টিআরপিই যেকোনো সিরিয়ালের (Serial) মানদণ্ড। প্রতিযোগিতার যুগে টিআরপি কম থাকলে সিরিয়াল বাধ্য করেই বন্ধ করে দিচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষ। প্রথম সারির চ্যানেলগুলির মতো অন্যান্য চ্যানেলগুলিতেও সিরিয়াল বন্ধের খবর আসছে।

আরো পড়ুন : ঘূর্ণিঝড়ের দাপটে শুটিংয়ে প্রভাব টেলিপাড়ায়! কতদিন বন্ধ থাকবে সিরিয়াল?

আকাশ আটের নতুন সিরিয়াল বন্ধ হচ্ছে

এবার ফের বন্ধ হতে বসেছে একটি নতুন সিরিয়াল (Serial)। মাত্র তিন মাস আগেই শুরু হয়েছিল সিরিয়ালটি। কিন্তু কিছুদিন যেতে না যেতেই ধারাবাহিক বন্ধের গুঞ্জন ছড়িয়ে পড়েছে টেলিপাড়ায়। কথা হচ্ছে, আকাশ আট চ্যানেলের নতুন সিরিয়াল (Serial) ‘মধুর হাওয়া’র ব্যাপারে। মোটে মাস কয়েক হয়েছে সিরিয়ালটি শুরু হয়েছে। এর মধ্যেই নাকি শেষ হচ্ছে গল্প।

আরো পড়ুন : কড়কড়ে ১০ কোটি টাকার লোভনীয় টোপ, এই কারণে বিজ্ঞাপন ফিরিয়ে বাস্তবের হিরো অনিল কাপুর

এত তাড়াতাড়ি এই সিদ্ধান্ত কেন

যেমনটা জানা যাচ্ছে, পর্যাপ্ত টিআরপির অভাবেই সিরিয়াল (Serial) বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। আগামী ২৭ তারিখ মধুর হাওয়ার শেষ শুটিং হবে বলে জানা যাচ্ছে। উল্লেখ্য, আকাশ আট এর শুধুমাত্র এই সিরিয়ালটিই নয়, সাহিত্যের সেরা সময় এর ‘বউ চুরি’ সিরিয়ালটিও (Serial) শেষ হতে বসেছে মাত্র তিন মাসেই।

Serial

অন্যদিকে জি বাংলাতেও ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল বন্ধের গুঞ্জন শোনা যাচ্ছে। বিগত দু বছর ধরে দারুণ টিআরপি দেওয়া সত্ত্বেও এবার এই সিরিয়ালটি শেষ করে দেওয়া হবে বলে শোনা যাচ্ছে। জগদ্ধাত্রীর পাশাপাশি নাম উঠে আসছে ‘নিম ফুলের মধু’র-ও। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি চ্যানেলের তরফে।


Niranjana Nag
Niranjana Nag

সম্পর্কিত খবর