ব্যারাকপুরে গৃহ যুদ্ধ, অর্জুনের খোঁচা

বাংলা হান্ট ডেস্ক ঃ সাম্প্রতিক রাজ্য রাজনীতির অন্যতম কেন্দ্রবিন্দু ব্যারাকপুর লোকসভা কেন্দ্র। সেই ব্যারাকপুরে ফের বিপাকে পড়তে চলেছে তৃণমূল? ব্যারাকপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পৌর প্রতিনিধি তথা আলো বিভাগের সি আই সি শুভ্রকান্তি ব্যানার্জি গতকাল ব্যারাকপুর পৌরসভার পৌরপ্রধানের হাতে পদত্যাগপত্র তুলে দেন এবং পদত্যাগপত্র থেকে তিনি ইস্তফা দিয়েছেন বলে তিনি প্রকাশ করে,

হঠাৎ কেন অভিষেক ঘনিষ্ঠ এবং তৃণমূলের যুব নেতা পদত্যাগ করলেন সেই বিষয়ে এখনো কোনো সদুত্তর পাওয়া যায়নি কিন্তু শুভ্রকান্তি জানিয়েছেন তিনি কোন কাজ করতে পারছিলেন না, পৌর প্রধান এর অনুমতি নিয়েই তাকে কাজ করতে হচ্ছিল। পুরপ্রধান জানিয়েছেন সব কিছুর অনুমতি পৌরপ্রধান এর থেকে নিতে হয় এখন দেখার বিষয় সত্যিকি দল ছাড়তে চলেছে। তা এখনো স্পষ্ট নয় কিন্তু শুভ্রকান্তি যদি দল ছাড়ে তাহলে কোথায় যাওয়ার সম্ভাবনা রয়েছে? ইতিমধ্যে ব্যারাকপুর লোকসভা কেন্দ্র বিজেপি দখল করেছে এবং সেই কেন্দ্রে অত্যন্ত দাপুটে নেতা অর্জুন সিং কে বিজেপি প্রার্থী করে বাজিমাত করেছে।

   

images 6 3
অর্জুন সিং এর হাত ধরে কি বিজেপির ময়দানে নামতে চলেছে তা এখনো পরিষ্কার নয়।

এদিকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অর্জুন সিং জানিয়েছেন শুভ্রকান্তি পথ ছেড়েছে দল ছাড়িনি পথ ছেড়ে দেওয়ার সাথে সাথে তার দল ছেড়ে দিয়ে বেরিয়ে আসা উচিত ছিল কারণ এই দলে কাজ করা সম্ভব না। শুভ্রকান্তি যদি দল ত্যাগ করে এবং বিজেপির দিকে পা বাড়ায় তাহলে উত্তর ২৪ পরগনা ফের কিছুটা হলেও শক্তি বৃদ্ধি হবে।

IMG 20190723 230139

বিজেপি যুব নেতা এবং তার সাথে সাথে তারা শক্তি এখন দেখার বিষয় শুভ্রকান্তি দল ত্যাগ করে অন্য দলে যায় কিনা নাকি দলের ভেতরেই চাপ সৃষ্টি করতে দল থেকে তিনি পদত্যাগ করলেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর