প্রশান্ত কিশোরকে নিয়ে যতই পরিকল্পনা করুক মমতার বিদায় আসন্ন- ভারতী ঘোষ

বাংলাহান্ট, কেশপুর : মমতা ব্যানার্জী যতই প্রশান্ত কিশোর কে নিয়ে পরিকল্পনা করুক না কে তার বিদায় আসন্ন বলে জানালেন ভারতী ঘোষ। বুধবার পশ্চিম মেদিনীপুরের চড়কাতে একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরে অংশ নিয়ে এমনই তোপ দাগলেন তিনি।

তিনি এও জানান যে, যে কেশপুর লোকসভা ভোটে তৃণমূল ৯২ হাজার ভোটে লিড দিয়েছিল সেই কেশপুরের কোন গ্রামেই আর শাসক দলের পক্ষে নেই তা আজকের এই স্বাস্থ্যপরীক্ষা শিবির ঘিরে এলাকাবাসীর উন্নাদনা দেখলেই বোঝা যায়।

পশ্চিম মেদিনীপুরের কেশপুরের চড়কা গ্রামে বিজেপির উদ্যোগে এদিন একটি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এই মেডিক্যাল ক্যাম্প ঘিরে স্থানীয় গ্রামবাসীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। পুরো ক্যাম্পের তদারকি করেন ভারতী ঘোষ নিজে। ভারতী ঘোষের দাবী, এই মেডিক্যাল ক্যাম্পে প্রায় এক হাজারেরও বেশি গ্রামবাসী চিকিৎসা করেন। চোখের ছানি পরীক্ষা, হোল বডি চেকআপ সহ সম্পূর্ণ বিনে পয়সায় চিকিৎসা করা করেন । ভারতী ঘোষের দাবী, এর আগে কখনো কেশপুর অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প দেখা যায়নি। তাঁর অভিযোগ, “রাজ্য সরকারের পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে।

IMG 20190807 WA0074তাই সোমবার মেদিনীপুরে বিজেপির আইন অমান্যের দিন পুলিশ বিজেপির ৫০ জনের বেশি নেতা-কর্মী ও সমর্থককে রক্তাক্ত করেছে। কারো চোখ নষ্ট হয়েছে। কারো পিঠের হাড় সরে গেছে। কারো দুটো পা ভেঙে দেওয়া হয়েছে। এরই পাশাপাশি ভারতী ঘোষ, সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তবে এতসব করে পুলিশ কিছুই করতে পারবে না বলে দাবী জানিয়েছেন তিনি।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর