অভিষেকের কেন্দ্রে বড় বিস্ফোরণ, জখম নাবালককে নিয়ে গোপনীয়তা! বিঁধলেন শুভেন্দু

বাংলা হান্ট ডেস্ক : ডায়মন্ড হারবার (Diamond Harbour) বিস্ফোরণে (Bomb Blast) জখম নাবালক বালক। শাসকদল ও পুলিশ প্রশাসনকে কটাক্ষ করে বড়সড় পোস্ট করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিরোধী দলনেতার নিশানায় অভিষেকের (Abhishek Banerjee) ডায়মন্ড হারবার মডেল। বুধবার এই ঘটনার ভিডিওর পাশাপাশি ছবি শেয়ার করে এক বিষ্ফোরক পোস্ট করেছেন শুভেন্দু। বিরোধী দলনেতার অভিযোগ, এত বড় একটা ঘটনা পরেও এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি।

   

গোপন সূত্রে খবর, ডায়মন্ড হারবারের ১ নম্বর ব্লকের মশাট গ্রাম পঞ্চায়েতে বোমা বিষ্ফোরণে গুরুতর জখম হয়েছে এক নাবালক। তাকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে কলকাতার SSKM হাসপাতালে। এইদিন জখম বালককে গাড়িতে তোলার ছবি ভিডিও পোস্ট করে শুভেন্দু অধিকারী দাবি করেছেন, ঐ নাবালককে গোপনে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এমনকি এখনও পর্যন্ত কোনও অভিযোগ অবধি দায়ের হয়নি বলে দাবি করেছেন তিনি।

এইদিন এক্স হ্যান্ডেলে তিনি আক্রমণ শানিয়ে শুভেন্দু অধিকারী জানিয়েছেন, পুরো ঘটনাটি ধামাচাপা দেওয়ার পেছনে পুলিশের মদত রয়েছে। সেই সাথে এসএসকেএম-কেও কটাক্ষ করেছেন তিনি। সেই সাথে শুভেন্দুর নিশানায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবার মডেল।

 

বেশ চাঁচাছোলা ভাষায় তিনি লিখেছেন, ‘এটাই আসল ডায়মন্ডহারবার মডেল দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ডহারবার ১ ব্লকের মশাট গ্রাম পঞ্চায়েত ৷ সেখানকার সংখ্যালঘু সম্প্রদায়ের একটি ছেলে তাজা বোমাকে বল ভেবে খেলতে গেলে বিস্ফোরণ হয় এবং তাতে সে গুরুতরভাবে জখমও হয়েছে ৷’ সেই সাথে পুলিশকে কটাক্ষ করে তিনি লিখেছেন, ‘এবার আমরা বুঝতে পারছি কেন ডায়মন্ডহারবার পুলিশ জেলাকে ‘বেস্ট কেপ্ট ডিস্ট্রিক্ট’ হিসেবে পুরস্কৃত করা হয়েছে।’