টাইমলাইন

MP তে হিন্দু প্রেমিককে বিয়ে করতে ধর্ম পরিবর্তন করলেন মুসলিম তরুণী,নাজনীন থেকে হলেন ন্যান্সী

বাংলাহান্ট ডেস্ক : অদ্ভুত এক ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশের (Madhyapradesh) মান্দাসোর জেলা। নিজের প্রেমিককে বিয়ে করতে ধর্মই পরিবর্তন করে ফেললেন মুসলিম তরুণী। পরিবর্তন করলেন নিজের নাম। নাজনীন থেকে হলেন ন্যন্সী গোস্বামী। আর তারপর ৭ পাক ঘুরে বিধিমত করলেন মালা বদলও। এখন তাঁরা সুখি দম্পতি।

মধ্যপ্রদেশের মান্দাসোরে এক মুসলিম তরুণী নিজের প্রেমিককে বিয়ে করার জন্য পরিবর্তন করলেন ধর্ম। এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে মুসলিম সমাজে। ইসলাম পরিবর্তন করে সনাতন হলেন তিনি। জানা যাচ্ছে, মধ্যপ্রদেশের গুনা এলাকায় বাস করতেন নাজনীন বানো। টিকটকের মাধ্যমে তাঁর পরিচয় হয় দীপক গোস্বামীর সঙ্গে। দীপকের বাড়ি মান্দাসোরে। প্রথমে বন্ধুত্ব, ধীরে ধীরে বন্ধুত্ব পরিবর্তিত হয় প্রেমে।

সমস্যা শুরু হয় এরপরই। ভিন্ন ধর্মের হওয়ায় তাঁদের সম্পর্ক মানতে চায়নি দুই পরিবারই। কিন্তু পারিবারিক চাপের কাছে নতিস্বীকার করেননি তাঁরা। হার মেনে নিয়ে একে অপরের থেকে আলাদা হয়ে জাননি। নিজেদের পরিবারকে বোঝাবার সমস্ত রকম প্রচেষ্টাই তাঁরা করেন। কিন্তু লাভ হয়নি কিছুই।

অবশেষে আর কোনও উপায় না দেখে বাধ্য হয়ে বাড়ি ছাড়েন দুজনে। দীপক তাঁর বাড়িতে জানায়, নিজের ধর্ম পরিবর্তন করতে রাজি নাজনীন। এরপরই মেনে নেয় দীপকের পরিবার। অবশেষে বৃহস্পতিবার সমাজের বাকি মানুষদের সামনে গায়ত্রী মন্দিরে সাত পাকে বাঁধা পড়েন যুগলে। তবে এই ঘটনার পর তীব্র চাঞ্চল্য দেখা যায় এলাকার মুসলমান সমাজে। তাঁদের দাবিনাজনীনকে ফুঁসলিয়ে ধর্ম পরিবর্তন করা হয়েছে। তবে সরকারি ভাবে মুসলিম সমাজের পক্ষ এখনও কোনও প্রতিক্রিয়া দেিয়া হয়নি।

Related Articles