টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

লোভী বর্বর চিকিৎসক! BJP-তে যোগ দিতেই নিন্দাসূচক পোস্টার রথীন চক্রবর্তীর বাড়ির পাশে

বাংলাহান্ট ডেস্কঃ শনিবারই দিল্লীতে গিয়ে বিজেপিতে নাম লিখিয়েছেন তৃণমূলের বেশ কয়েকজন দলত্যাগী নেতৃত্ব। সেই তালিকায় ছিলেন হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী (Rathin Chakraborty)। এছাড়াও ছিলেন রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, তৃণমূল থেকে বহিষ্কৃত বিধায়ক বৈশালী ডালমিয়া, তৃণমূলের বর্তমান বিধায়ক প্রবীর ঘোষাল, অভিনেতা রুদ্রনীল ঘোষ।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পাঠানো বিশেষ চার্টার্ড প্লেনে রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তৃণমূলের এই সকল নেতৃত্ব দিল্লী উড়ে গিয়ে হাতে তুলে নিলেন বিজেপির পতাকা। এরপরই মীরজাফর আখ্যা দিয়ে দলত্যাগীদের বিরুদ্ধে পোস্টার পড়ল মধ্য হাওড়ার কাসুন্দিয়া রোডে। সেই পোস্টারে দেখা গেল হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীর ছবি এবং নাম।

শনিবার বিজেপিতে যোগ দেওয়ার পরই রবিবার সকালে মধ্য হাওড়ার কাসুন্দিয়া রোডে ডাঃ রথীন চক্রবর্তীর বাড়ির আশেপাশে ছড়িয়ে পড়ল নিন্দাসূচক পোস্টার। যেখানে রথীন চক্রবর্তীর নাম করে এবং ছবি দিয়ে লেখা রয়েছে- ‘চিনে রাখুন লোভী ধান্দাবাজ, বর্বর এই চিকিৎসককে’।

পোস্টারে আরও লেখা ছিল, ‘বামফ্রন্ট আমলে যাবতীয় সুযোগ সুবিধা ভোগ করার পর, তৃণমূল জামানায় মেয়র হয়েছিলেন। এই মেয়র পদের সুযোগ নিয়ে প্রমোটার, কনট্রাক্টরদের কাছ থেকে কোটি কোটি টাকা লুট করে, এবার পা বাড়িয়েছে গেরুয়া শিবিরের পথে। জনগণ ঠিক এর বিচার করবে’।

তবে সূত্রের খবর, এই নিন্দাসূচক পোস্টার কোন দলের পক্ষ থেকে করা হয়নি বলেই জানা গিয়েছে। পোস্টারের নীচে লেখা রয়েছে হাওড়া নাগরিক সমাজ। আবার জানা গিয়েছে, ডুমুরজোলা মাঠে বিজেপির সভায় অংশ নেবেন এই নব নিযুক্ত বিজেপি সদস্য রথীন চক্রবর্তী।

Related Articles

Back to top button