তুলকালাম কাণ্ড! সংসদের ভিতরেই কাকের আক্রমণে নাস্তানাবুদ রাঘব চাড্ডা, চরম কটাক্ষ BJP-র

বাংলা হান্ট ডেস্ক : আম আদমি পার্টির (Aam Aadmi Party) নেতা ও রাজ্যসভার সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadda) কোনো না কোনো কারণে নিয়মিত সংবাদ শিরোনামে রয়েছেন। সম্প্রতি বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Pariniti Chopra) সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাঘব। তার জেরে হইচই পড়ে যায় দেশ জুড়ে। আর এবার অপর এক কারণে চরম ভাইরাল হয়ে গেলেন এই যুব রাজনীতিবিদ।

বর্তমানে সংসদের বর্ষাকালীন অধিবেশন চলছে। এখানেও রাঘব চাড্ডা বেশ জোরালো আলোচনা রয়েছেন। এদিন তিনি অধিবেশনের আলোচনা সভায় যোগ দিতে আসেন। ঘনিষ্ট সূত্রে খবর, একাধিক বিষয়ে এদিন বক্তব্য রাখার পরিকল্পনা ছিল তাঁর। কিন্তু, এরই মধ্যে বাধ সাধল এক ‘দুষ্টু’ কাক!

   

আজ বুধবার, বর্ষা অধিবেশনে অংশ নিতে রাজ্যসভা পৌঁছন সাংসদ রাঘব চাড্ডা। এই সময় সংসদ চত্বরে একটি কাক আক্রমণ করে রাঘবকে। ঘটনার ছবি মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে রাঘব চাড্ডা ফোনে কথা বলতে বলতে হাঁটছেন। তারই মধ্যে আক্রমণ করছে কাক। কাকের আক্রমণ থেকে বাঁচতে মাথা নিচু করে নিচ্ছেন রাঘব।

raghav

রাঘব চাড্ডার উপর কাকের ঘটনার পর দিল্লি ভারতীয় জনতা পার্টি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই ছবিটি সবার সাথে শেয়ার করেছে। দিল্লি বিজেপি কটাক্ষ করে লিখেছে- মিথ্যা বলেছে, কাক কামড়েছে। আজ পর্যন্ত শুধু শুনেছিলাম, আজকেও দেখলাম মিথ্যাবাদীকে কাক কামড়েছে!

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমেও মানুষ মন্তব্য করছেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন- ‘গণতন্ত্রের ওপর সরাসরি আক্রমণ। পার্লামেন্ট চত্বরে আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডাকে কাক ঠুকড়েছে।’ অন্যদিকে, অংশুমান নামের এক ব্যবহারকারী তানজিয়া উচ্চারণে লিখেছেন- ‘আপনি বিনোদকে দেখছেন, এমনকি কাকও তাকে ছাড়ছে না।’ এই ঘটনায় সহানুভূতি প্রকাশ করে, আরেক টুইটার ব্যবহারকারী বিক্রম তিওয়ারি লিখেছেন ‘আপ সাংসদ রাঘব চাড্ডাকে সংসদ কমপ্লেক্সে একটি কাক আক্রমণ করেছে। মনটা খুব খারাপ।’

Avatar
Sudipto

সম্পর্কিত খবর