টাইমলাইনবিনোদন

‘চারটে গান গেয়েই রিয়েলিটি শোয়ে বিচার করতে আসে’, বিষ্ফোরক অভিজিৎ ভট্টাচার্য

বাংলাহান্ট ডেস্ক: ইন্ডিয়ান আইডল (indian idol) নিয়ে যখন একের পর এক বিতর্ক দানা বাঁধছে তখন উলটো সুর শোনা গেল গায়ক অভিজিৎ ভট্টাচার্যের (abhijit bhattacharya) কণ্ঠে। ইন্ডিয়ান আইডল নির্মাতাদের প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি। অপরদিকে অন‍্যান‍্য রিয়েলিটি শোয়ের বিচারকদের যোগ‍্যতা নিয়েও প্রশ্ন করতে শোনা যায় তাঁকে।

সম্প্রতি ইন্ডিয়ান আইডলে বিচারকের আসনে দেখা গিয়েছে অভিজিৎকে। তিনি বলেন, শোয়ের নির্মাতারা তাঁকে তাঁর প্রাপ‍্য সম্মান দিয়েছেন। তিনি একজন ‘এমপ্লয়ার’। বহু মানুষকে কাজ দিয়েছেন তিনি। কিন্তু এখন মাত্র চারটে গান গেয়েই গায়ক গায়িকারা রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে বসে যায়। এই গায়করা হিট গান গাইলেও মিউজিক ইন্ডাস্ট্রির প্রতি তাদের কোনো অবদান নেই বলেও কটাক্ষ করেন অভিজিৎ।


তবে তিনি এও বলেন, এখনকার যেসব গায়ক গায়িকাদের পুরনো গানের রিমিক্স করতে দেওয়া হয় তাদের ৫০০ টাকা করে পারিশ্রমিক দেওয়া হয়। তবে এতে ওই গায়ক গায়িকাদের দোষ দেননি অভিজিৎ। বিষয়টা নিয়ে অনু মালিক, মনোজ মুনতাশিরদের সঙ্গে ইতিমধ‍্যেই তিনি আলোচনা করেছেন বলেও জানান গায়ক।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই বিতর্কের জন‍্য সংবাদ শিরোনামে রয়েছে ইন্ডিয়ান আইডল। শুরুটা করেছিলেন অমিত কুমার। প্রতিযোগীদের গান অপছন্দ হওয়া নিয়ে মন্তব‍্য করে বিষ্ফোরণ ঘটিয়েছিলেন কিশোর কুমার পুত্র অমিত কুমার। তাঁকে সমর্থন করেছিলেন কিংবদন্তী গায়িকা আশা ভোঁসলেও। সুনিধি চৌহানও জানিয়েছিলেন, ইন্ডিয়ান আইডলে বিচারকদের কোনো স্বাধীনতাই দেওয়া হয়না।

Related Articles

Back to top button