টাইমলাইনবিনোদন

আদিত্য শর্মা ও একটি রাত

অজয় রায় , বাংলা hunt : আদিত‍্য শর্মা, একজন এম বি এ স্টুডেন্ট এবং ফুটবল প্রেমী, ঘটনা চক্রে জড়িয়ে পড়ে একটি খুনের দায়ে।আর তার পর কি হয়, তা জানতে হলে দেখে ফেলুন ” ক্রিমিনাল জাস্টিস ” সিরিজটি।

“হটস্টার” এর তরফে গত ৫ এপ্রিল মুক্তি পায় এই সিরিজটি ১০ এপিসোডে সমাপ‍্য।সিরিজটির মূল ভাবনা ” বাফটা ” জয়ী চিত্রনাট‍্যকার পিটার মোফাৎ এর তৈরী বিবিসির জন্য সিরিজ ” ক্রিমিনাল জাস্টিস ” এর দ্বারা অনুপ্রাণিত।

ক্রাইম- থ্রিলার- মিস্ট্রি সবটাই পাবেন সিরিজ টিতে, গল্পের একটা অন‍্যরকম মোড় আসে যখন খুনের দায়ে আদিত‍্যর জেল যাত্রা হয়, সেখানে দুর্বিষহ হয়ে ওঠা তার জেল জীবন সিরিজ টিতে একটা টান টান ভাব তৈরী করে রাখে।

আদিত্য শর্মার চরিত্রে বিক্রান্ত ম‍্যাসে দুর্দান্ত, ফের আরেকবার দারুন অভিনয়ের মধ্যে দিয়ে মন জয় করেছেন তিনি।ক্রমশ তার প্রতি প্রত‍্যাশা বাড়ছে , পাশাপাশি ফের স্বমেজাজে অবতীর্ণ পঙ্কজ ত্রিপাঠী, আরও একবার দুরন্ত অভিনয় করলেন তিনি এই সিরিজে আইনজীবী মাধব মিশ্রার চরিত্রে।গোটা সিরিজ টি যখন এক গুরু গম্ভীর পরিস্থিতির মধ্যে এগোচ্ছে তখন তার ” হিউমার ” কমিক রিলিফের মতো কাজ করেছে।সিরিজ টি শেষ করার পর ব‍্যক্তিগত ভাবে মনে করি ” হটস্টার ” র তাকে নিয়ে আলাদাভাবে” মাধব মিশ্রা ” চরিত্রটিকে নিয়ে কিছু করতে পারে।এছাড়াও ভালো লেগেছে জ‍্যাকি শ্রফ, দিব‍্যেন্দু ভট্টাচার্য এর অভিনয়, বাকীরাও যথেষ্ট সাবলীল।

65d23 img 20190502 wa0630 Bangla Hunt Bengali News
তিগমাংশু ধুলিয়া এবং বিশাল ফুরিয়া মিলে গোটা সিরিজটি পরিচালনা করেছে, যদিও বেশিরভাগটাই পরিচালনা করেছেন বিশাল।পরিচালনায়, অভিনয়ে কোনও খামতি নেই,চিত্রনাট‍্যের প্রথম থেকে শেষ বেশ একটা রহস‍্যের আবহ বর্তমান থাকলেও শেষটা একটু ভালো হলেও হতে পারতো বলেই মনে হয়।তবে থ্রিলার ভালো লাগলে সময় করে দেখে নিন , খুব একটা মন্দ লাগবে না।

Back to top button