fbpx
টাইমলাইনভাইরাল

বড় ঘোষণা JIO র, দিতে হবেনা মিনিটে ৬ পয়সা

 

বাংলা হান্ট ডেস্ক : গত বুধবার টেলিকম সংস্থা জিও ঘোষণা করেছিল যে, আর বিনামূল্যে নয় এবার থেকে জিও গ্রাহকদের থেকে প্রতি মিনিটে ৬ পয়সা করে কল চার্জ নেওয়া হবে। টেলিকম সংস্থা জিওর এই ঘোষণা শোনার পর থেকেই গ্রাহকদের মধ্যে এক চাপা উত্তেজনার সৃষ্টি হয়েছিল।

যেহেতু গ্রাহকদের চমক দেওয়ার বিষয়ে সব সময় অন্যদের থেকে এগিয়ে জিও এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। জিওর তরফ থেকে জানানো হয়েছে, মিনিটে ৬ পয়সা কাটা নিয়ে কোনো চিন্তা নেই গ্রাহকদের। একাউন্ট থেকে কোন টাকা কাটা হবে না।

শুধুমাত্র জিও ভাউচার প্যাক রিচার্জ করলেই হবে।পাশাপাশি গ্রাহকদের পুষিয়ে দেওয়ার জন্য এই বাড়তি খরচের বদলে জিও গ্রাহকদের দিচ্ছে অতিরিক্ত ফ্রি ডেটা৷ ১০ টাকার টপ আপে পাওয়া যাবে বাড়তি ১ জিবি ডেটা, ২০ টাকায় ২ জিবি, ৫০ টাকায় ৫ জিবি ও ১০০ টাকায় অতিরিক্ত ১০ জিবি ডেটা৷

নতুন IUC টপ আপ প্ল্যানে গ্রাহকদের জন্য ১০ টাকা থেকে ১০০ টাকা পর্যন্ত চারটি প্ল্যান নিয়ে এসেছে সংস্থা। ১০ টাকার প্ল্যানে গ্রাহকেরা অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২৪ মিনিট টক টাইম পাবেন৷ ২০ টাকার IUC টপ আপে রয়েছে ২৪৯ মিনিট ফ্রি কলিংয়ের সুবিধা। ৫০ টাকায় পাওয়া যাবে ৬৫৬ মিনিট ও ১০০ টাকার টপ আপে রয়েছে ১৩২৬ মিনিট অন্য মোবাইল অপারেটরে গ্রাহককে ফ্রি কল করার সুবিধা৷ এই কার্ড গুলির কোন ভ্যালিডিটি পিরিয়ড নেই।

Leave a Reply

Back to top button
Close
Close