টাইমলাইনবিনোদন

প্রভাস-সইফের ‘আদিপুরুষ’এ যুক্ত হলেন আরেক বলি অভিনেতা, শিবের চরিত্রে অভিনয় করবেন ইনি

বাংলাহান্ট ডেস্ক: যত দিন যাচ্ছে প্রভাসের (prabhas) ‘আদিপুরুষ’ (adipurush) নিয়ে উত্তেজনা ততই বাড়ছে। পরিচালক ওম রাউতের এই ছবিতে রামের চরিত্রে অভিনয় করতে চলেছেন সুপারস্টার প্রভাস। খলনায়ক রাবণের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে (saif ali khan)। এবার প্রকাশ‍্যে শিবের চরিত্রে যিনি অভিনয় করবেন সেই অভিনেতার নাম।

জানা যাচ্ছে, শিবের চরিত্রে দেখা যেতে চলেছে অজয় দেবগণকে। এর আগে তানাজি ছবির জন‍্যও সইফ ও অজয় একত্রে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবিরও পরিচালক ছিলেন ওম রাউত। খবর সত‍্যি হল নিঃসন্দেহে অজয় অনুরাগীরা অত‍্যন্ত খুশি হবে।

এর আগে সইফের সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে প্রভাস জানিয়েছিলেন, সইফের মতো একজন বড় মাপের অভিনেতার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে পেরে খুবই উত্তেজিত তিনি। অপরদিকে সইফও পরিচালক ওম রাউতের প্রশংসা করে বলেছেন, “ওঁর দূরদৃষ্টি ও সেটা ব‍্যবহার করার মতো জ্ঞান সত‍্যিই অসাধারন। তানাজিতে ওঁর কাজ দেখেছি। এবার আরো দারুন একটা প্রজেক্ট। প্রভাসের সঙ্গে কাজ করব বলে খুব উৎসাহিত বোধ করছি।”

 

প্রসঙ্গত, সম্প্রতি শোনা গিয়েছে আদিপুরুষ ছবিতে প্রভাসের বিপরীতে সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন অনুষ্কা। জানা গিয়েছে, আগামী বছর সন্তানের জন্ম দিয়েই শুটিং ফ্লোরে ফিরবেন তিনি। টানা দু বছর পর ফের অভিনয়ে ফিরতে চলেছেন অনুষ্কা। তবে এই বিষয়ে এখনো কিছু জানায়নি ছবির নির্মাতারা।

জানা গিয়েছে, আগামী বছর শুরু হবে ছবি শুটিং। ছবি মুক্তি পাবে ২০২২ সালে। এছাড়া তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি। ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার।

Related Articles

Back to top button