টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ১৬ অগাস্ট মঙ্গলবার, এই তিন রাশির খুলবে ভাগ্য

বাংলা হান্ট ডেস্ক: আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন অত্যন্ত আনন্দের হবে। পাশাপাশি কোনো ছুটির পরিকল্পনাও হতে পারে। আজ মা অথবা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। মন ভালো রাখতে খেলাধূলা অথবা সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করুন। আপনার প্রণয়ী পুরো দিনজুড়ে মারাত্মকভাবে আপনাকে মিস করবেন। কর্মক্ষেত্রে নিঃসন্দেহে ভালো সময় কাটবে। আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করার জন্য কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন।

বৃষ রাশি: আজ ভালোবাসার মানুষের কাছ থেকে কোনো পুরস্কার বা উপহার পাবেন। আজকের দিনে বিশ্রাম অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। অর্থ-সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে পারেন। ঘাড়ে/পিঠের ব্যথায় ভালোভাবে ভুগতে পারেন। আজ আপনার পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। আজ আপনি আপনার অবসর সময়টি কোনো ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন।

মিথুন রাশি: আজ কোনো আকষ্মিক বার্তা পেয়ে আপনার দিন ভালো হয়ে যাবে। মন ভালো রাখতে নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন। যাঁরা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ কোনোভাবেই অহংকারী হয়ে কথা বলবেন না। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হলেও নিজেকে ঠান্ডা রাখুন।

কর্কট রাশি: তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে ভালো সময়। যাঁরা ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে পারেন, যা তাঁদের আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনি আপনার ভালোবাসার সঙ্গীর একটি নতুন বিষ্ময়কর দিক দেখতে পাবেন। আজ আপনি অবসর সময়ে কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন।

সিংহ রাশি: আজকের কোনো দৃঢ় পদক্ষেপ এবং সঠিক সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আপনার রসিক স্বভাব চারপাশের পরিবেশকে আলোকিত করবে। হতাশার মনোভাবকে আপনার কাছাকাছি আসতে দেবেন না। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা বজায় রাখুন। আজ প্রেমের সম্ভাবনা রয়েছে। তবে, নিজেকে সংযত রাখুন। মনে রাখবেন, টিভি,মোবাইল ব্যবহার করা ভুল না। কিন্তূ দরকারের থেকে বেশি ব্যবহার করলে আপনার সময় নষ্ট হতে পারে।

কন্যা রাশি: যাঁরা আজ পর্যন্ত তাঁদের অর্থ অত্যধিক হারে ব্যয় করতেন তাঁরা আজ অর্থ সঞ্চয়ের উপকারিতা অনুভব করবেন। আজ কোনো বন্ধু আপনার মুক্ত মানসিকতা এবং ধৈর্য্যশক্তির পরীক্ষা নিতে পারেন। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মধ্যে সুখ খুঁজে পেতে চেষ্টা করুন। এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই-বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে।

তুলা রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারেন। সেইজন্য আজ আপনাকে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে। অর্থ-সম্পর্কিত সমস্যা নিয়ে স্ত্রীর সাথে মনোমালিন্য হবে। আজ আপনার মানসিক জোর বজায় রাখুন। স্ত্রীর কাছ থেকে অপ্রয়োজনীয় ব্যয় এবং নিয়মিত জীবনযাপন সম্পর্কে পরামর্শ পেতে পারেন। বন্ধুদের সাথে উত্তেজক এবং বিনোদনমূলক কিছু স্থির করার পক্ষে আদর্শ দিন।

বৃশ্চিক রাশি: কোনো নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে আজ দুর্দান্ত দিন। বিবাহিতরা আজ সন্তানদের বিশেষ যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি, অর্থব্যয়ও হতে পারে। আজ ভালোবাসার মাধ্যমে আপনি অবাঞ্ছিত ঝামেলা এড়াতে পারবেন। আজ আপনার প্রেমের সঙ্গীর সঙ্গ উপভোগ করুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

ধনু রাশি: কর্মক্ষেত্রে আপনি একটি ভালো পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। আজই আপনি কারোর কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে আজ যেতে পারেন। আজ প্রত্যেকের সাথে ভালোভাবে ব্যবহার করুন এবং সংযত হয়ে কথা বলুন। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন।

মকর রাশি: বন্ধুরা আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে ভালো উপদেশ দেবেন। কর্মক্ষেত্রে আজ ভালো দিন কাটবে। যাঁরা শুধুমাত্র ব্যবসায়িক কৃতিত্বের জন্য আপনার কাছে আসেন তাঁদেরকে উপেক্ষা করুন। আজ কোনো উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। প্রেমের জীবনে আজ একটি ভালো মোড় আসবে। জীবনকে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করা প্রয়োজন।

কুম্ভ রাশি: আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। আপনাকে খুশি রাখার জন্য অভিভাবক এবং বন্ধুরা নানারকম চেষ্টা করবেন। আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। আজ আপনি বেশিজনের ভিড় এড়িয়ে চলবেন। আপনার হৃদয়ে প্রেম বিরাজ করবে।

মীন রাশি: আপনার বাবা-মাকে খুশি রাখতে দু’জনের মধ্যে সমতা বজায় রাখুন। বিবাহিতরা আজ সন্তানদের বিশেষ যত্ন নিন। কারণ তাদের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি, অর্থব্যয়ও হতে পারে। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে অভিভাবকেরা রেগে যেতে পারেন। আজ বাড়ির চিন্তায় আপনি আশঙ্কিত থাকবেন। মানসিক শান্তি বজায় রাখার জন্য আপনি কোনো ধর্মীয় স্থানে গিয়ে সময় কাটাতে পারেন।

Related Articles