টাইমলাইনভারত

উত্তরপ্রদেশে আমাদের সরকার ক্ষমতায় এলে মহিলাদের প্রতি মাসে ১০০০ টাকা দেওয়া হবে: অখিলেশ যাদব

সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব আজ মির্জাপুরে সভাকে সম্বোধন করার পর বড়ো ঘোষণা করেন। অখিলেশ যাদব বলেন, যদি উত্তরপ্রদেশের তাদের সরকার আসে তাহলে মহিলাদের প্রতি মাসে ১০০০ টাকা করে দেওয়া হবে। অখিলেশ যাদব বলেন, মহিলাদের সন্মান জানানোর জন্য এই টাকা প্রতি মাসে আসে প্রদান করা হবে।

একই সাথে অখিলেশ যাদব যোগী সরকারের উপর আক্রমণ করে বলেন, আমাদের সরকার প্রথম বেকারদের জন্য ৫০০ টাকা প্রতি মাসে দেওয়া শুরু করেছিল। অখিলেশ যাদব বলেন, বিজেপি আমাদের প্রকল্পকে কপি করে কৃষকদের বার্ষিক ৬০০০ টাকা দিচ্ছে। আমরাও বেকারদের বার্ষিক ৬০০০ টাকা দিতাম।

অখিলেশ যাদব উপস্থিত জনগণকে প্রতিশ্রুতি দিয়ে বলেন, ২০২২ সালে আমাদের সরকার গঠন হলে আমরা মায়েদের মাসে ১০০০ টাকা প্রদান করবো। অখিলেশ যাদব বলেন মন্দিরে দক্ষিনা দেওয়া হয় কিন্তু চাঁদা দেওয়া হয় না। বিজেপি সবকিছুর সংজ্ঞা পরিবর্তন করে দিচ্ছে।

অখিলেশ যাদব বলেন, বিজেপির আমলে সবকিছুর দাম বৃদ্ধি হয়েছে। পেট্রোল ডিজেল থেকে শুরু করে অন্যান্য ক্ষেত্রেও মূল্যবৃদ্ধি হয়েছে। অখিলেশ যাদব বলেন, পেট্রোল থেকে আসা মুনাফা যাচ্ছে কোথায়? এর জবাব কে দেবে? অখিলেশ যাদব ঘোষণা করেন যে পরবর্তী বিধানসভা নির্বাচনে উনি বাকি দলগুলিকে সাথে নিয়ে চলবেন।

Back to top button