টাইমলাইনবিনোদনভিডিও

৫৫ বছর বয়সেও বাঁধ ভাঙা নাচ, টাইগারকে ছাপিয়ে বুড়ো হাড়ে ভেলকি দেখালেন অক্ষয়

বাংলাহান্ট ডেস্ক : ‘ওয়ানস উপন আ টাইম ইন মুম্বাই দুবারা’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন অক্ষয়-ইমরান। সালটা ২০১৩। এবার ফের একবার রুপোলি পর্দায় একসঙ্গে ধরা দিতে চলেছেন বলিউডের এই দুই অভিনেতা। চলতি মাসের ২৪ তারিখ মুক্তি পেতে চলেছে ‘সেলফি’। প্রকাশ্যে ছবির প্রথম গান’।

crockex

১৯৯৪ সালে বড় পর্দায় মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার ও সাইফ আলী খানের ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবি। নব্বইয়ের দশকে বিপুল জনপ্রিয় পেয়েছিল এই ছবির টাইটেল সং। এবার সেই ছবির গানের রিমেক শোনা যাবে অক্ষয়-ইমরানের ‘সেলফি’ ছবিতে। অভিনেত্রীর চরিত্রে এই ছবিতে দেখা যাবে, ডায়না ও নুসরতকে।

akshay kumar emraan hashmi selfiee

নতুন এই রিমেক গানটি গেয়েছেন অভিজিৎ ভট্টাচার্য ও উদিত নারায়ণ। সদ্য সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে এই গান। পুরোনো গানের রিমেক বেশ পছন্দ করেছেন দর্শকরা। দুই অভিনেতার অসাধারণ নাচ মন ছুঁয়েছে দর্শকদের। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক অন্যরকম ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে, নতুন এই গানে নাচচ্ছেন অক্ষয় কুমার। তাঁর সাথে নাচের তালে পা মেলালেন জ্যাকি শ্রফ পুত্র টাইগার। দুই অভিনেতার এহেন নাচ দেখে মুদ্ধ নেটপাড়া। নিজের ভেরিফাইড সোশ্যাল মিডিয়ায় ভিডিও তুলে ধরেছেন ‘সেলফি’ ছবির অভিনেতা অক্ষয় কুমার।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ভিডিওটি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘ সাইফ,ইমরানের পর এবার টাইগার আমার সাথে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে নাচ করল। আপনিও এমন ভিডিও বানান আপনার বেস্ট ফ্রেন্ড-এর সাথে। আমি সেই ভিডিও রিটুইট করব’। ভিডিও পোস্ট হতেই বইতে শুরু করেছে কমেন্টের বন্যা।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker