fbpx
খেলাটাইমলাইনফুটবল

নতুন চ্যালেঞ্জ নিয়ে ভারতে ফিরতে চলেছেন ইস্টবেঙ্গলের প্রাপ্তন কোচ আলেজান্দ্রো।

ফের ভারতে ফিরতে চলেছেন ইস্টবেঙ্গলের প্রাপ্তন কোচ আলেজান্দ্রো! আলেজান্দ্রোকে দেখা যেতে পারে আইএসএল ফ্র্যাঞ্চাইজি নর্থ ইস্ট ইউনাইটেড ক্লাবের চিফ কোচ হিসেবে। শুধু মাত্র আলেজান্দ্রো একাই নন ইস্টবেঙ্গলে তার সহকারি কোচ হিসাবে কাজ করা কোকোও ফিরতে পারেন ভারতে। এছাড়া ইস্টবেঙ্গল ক্লাবে কাজ করা স্প্যানিশ ফিজিক্যাল ট্রেনার কার্লোস নোদারকেও নিজের সাথেই ইস্টবেঙ্গল থেকে নর্থইস্ট ইউনাইটেডে নিয়ে যেতে পারেন আলেজান্দ্রো।

সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে আইএসএল ক্লাব নর্থইস্ট ইউনাইটেডের সাথে কথাবার্তা অনেক দূর এগিয়ে গিয়েছে আলেজান্দ্রোর। এমনকি আগামী জুন মাসেই নর্থইস্ট ইউনাইটেড তাদের নতুন কোচ হিসাবে আলেজান্দ্রোর নাম ঘোষণা করে দিতে পারেন এমনটাও জল্পনা চলছে।

জানুয়ারি মাসে আই লিগ ডার্বিতে মোহনবাগান এর কাছে লজ্জাজনক হারের পর মাঝপথে ইস্টবেঙ্গলের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন আলেজান্দ্রো। ফিরে গিয়েছিলেন স্পেনে। তবে এবার নতুন চ্যালেঞ্জ নিয়ে নর্থইস্ট ইউনাইটেডের হাত ধরে ফের ভারতে ফিরতে চলেছেন আলেজান্দ্রো। জানা গেছে তিনি নিজের পুরনো সাপোটিং স্টাফই নন সেই সাথে বেশ কয়েকজন ইস্টবেঙ্গল ফুটবলারের উপরও নজর রেখেছেন। তাদের কেউ তিনি নর্থইস্ট ইউনাইটেড এর সাথে যুক্ত করতে চলেছেন।

Back to top button
Close
Close